আজ ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ৪:১৭

বার : শুক্রবার

ঋতু : বর্ষাকাল

দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ কতৃক নিরব ও ইমরান সম্বর্ধিত

চট্টগ্রাম সীতাকুণ্ড প্রতিনিধি
সরোয়ার উদ্দিন

আজ ৫ মার্চ ২০২১ দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশের কেন্দ্রীয় কার্যালয় আনোয়ার প্লাজা (৩য় তলা), সীতাকুন্ড , চট্টগ্রামে উত্তর সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করা হয় ।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক আয়োজিত শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটে Climate Change and Disaster Management প্রশিক্ষণ কর্মশালা গত ২৪ জানুয়ারি ২০২১ থেকে ০৬ ফেব্রুয়ারি পর্যন্ত অনুষ্ঠিত হয়।
এতে দেশের বিভিন্ন জেলা থেকে আগত যুব সংগঠন গুলোর শিক্ষার্থীদের মধ্যে দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর তথ্যপ্রযুক্তি শাখার তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক দিশারীয়ান সরোয়ার উদ্দিন নিরব ও দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর সদস্য দিশারীয়ান ইমরান হোসেন অপু অংশগ্রহণ করে এবং কৃতিত্বের সাথে সনদপত্র আর্জন করে। উল্লেখ যে প্রশিক্ষণ চলাকালীন সাংস্কৃতিক পরিষদের সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয় দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক দিশারীয়ান সরোয়ার উদ্দিন নিরব। দিশারী যুব কন্ডিশন বাংলাদেশ সরকারের নিবন্ধনপ্রাপ্ত হওয়ার পর শেখ হাসিনা জাতীয় যুব প্রশিক্ষণ কেন্দ্রে প্রথম প্রশিক্ষণার্থীর হিসেবে প্রশিক্ষণ সম্পন্ন করায় দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ পক্ষ থেকে এক সম্বর্ধনা অনুষ্ঠান আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়ারম্যান দিশারীয়ানএডভোকেট সরোয়ার হোসাইন লাভলু ।
দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর সাধারণ সম্পাদক দিশারীয়ান এস এম মাসুদ রানার সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন
দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর সহ-সভাপতি (প্রশাসন) প্রভাষক মোহাম্মদ নাদিমজ্জামান রাশেদ দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর সহ-সভাপতি (শৃঙ্খলা) দিশারীয়ান মোঃ নুর খান,
সহ সভাপতি (শিক্ষা ও সাহিত্য) দিশারীয়ান প্রভাষক তাসলিমা আক্তার রিমু, সহ সাধারণ সম্পাদক দিশারীয়ান এমন ইলাহি আরাফাত, প্রচার সম্পাদক দিশারীয়ান জিয়াউল হক আরিফ,সহ অর্থ সম্পাদক দিশারীয়ান মোঃ জাহাঙ্গীর আলম বাবলু, সহকারী অফিস সম্পাদক দিশারীয়ান আইনুল করিম ফিরোজ,
মহিলা বিষয়ক সম্পাদক দিশারীয়ান নুসরাত নিশি, শিশু বিষয়ক সম্পাদক দিশারীয়ান আফসানা ইয়াসমিন সায়েমা ( মিফতাউল জান্নাত),
আজীবন সদস্য দিশারীয়ান এমকে মনির, আজীবন সদস্য দিশারীয়ান রবিউল হোসেন কার্যনির্বাহী সদস্য দিশারীয়ান নুরুল আমিন। সদস্য দিশারীয়ান মিনহাজুল আবেদীন,
দিশারীয়ান মোঃ ইমন
উক্ত অনুষ্ঠানে দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়ারম্যান জনাব মোঃ এডভোকেট সরোয়ার হোসাইন লাভলু বলেন ” আমরা আনন্দিত যে দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর সদস্য সরোয়ার উদ্দিন নিরব ও মোঃ ইমরান হোসেন অপু শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট কর্তিক আয়োজিত climate change and disaster management প্রশিক্ষণ কর্মশালা শেষ করে কৃতিত্বের সাথে সনদপত্র অর্জন করেছে প্রতিযোগিতায় সাফল্যের সহিত অংশগ্রহণ করেছে। দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর সদস্যদের মঙ্গল কামনা করছে। ”

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর সহ-সভাপতি (প্রশাসন) দিশারীয়ান মোহাম্মদ নাদিমজ্জামান রাশেদ তিনি বলেন ” আমি সরোয়ার উদ্দিন নিরব ও মোঃ ইমরান হোসেন অপু কে দিশারী যুব ফাউন্ডেশন এর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা অভিনন্দন ও শুভ কামনা করছি।”
উক্ত অনুষ্ঠানে দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর সহ-সভাপতি (শৃঙ্খলা) মোঃ নুর খান বলেন দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর সকল সদস্য এই ভাবে সফলতা অর্জন করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category