আজ ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : সকাল ১১:২২

বার : মঙ্গলবার

ঋতু : বর্ষাকাল

বাবার আদর্শে আদর্শিত হয়ে জনসেবা করতে চান চাখারের নাসির উদ্দিন মহুরী।

জাকির হোসেন, বরিশাল।। চাখার ইউনিয়ন পরিষদ নির্বাচনে এলাকাবাসী নৌকার মাঝি হিসেবে দেখতে চায় চাখার ০৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক নাসির উদ্দিন মহুরীকে।

 

নাসির উদ্দিন মহুরীর বাবা মরহুম আঃ মন্নান মেম্বর দীর্ঘ ১৮ বছর জনসাধারনের সেবা দিয়েছেন। তারই উত্তরসূরী চাখার বড় বৈৎসর গ্রামের সুপরিচিত নাসির উদ্দিন মহুরী বাবার আদর্শে আদর্শিত হয়ে জনসাধারনের খেদমত করতে চান।আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ ঘরোনার প্রার্থীরা তাদের নির্বাচনী হিসাব নিকাশ ইতি মধ্যেই ভোটারদের মাঝে প্রভাব বিস্তার শুরু হয়েছে।

 

বিভিন্ন প্রার্থীরা তাদের নির্বাচনী প্রচারনা ইতিমধ্যেই শুরু করেছে। তারই ধারাবাহিকতায় বরিশালের বানারীপাড়া উপজেলার ০৪ নং চাখার ইউনিয়নে আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী হিসেবে নৌকার মাঝি হতে চান আওয়ামীলীগ নেতা নাসির উদ্দিন মহুরী। নাসির উদ্দিন মহরী চাখার দলিল লেখক সমিতির সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। তিনি বাংলাদেশ দলিল লেখক সমিতির কেন্দ্রিয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক হিসেবে ও দায়িত্ব পালন করে আসছেন। নাসির উদ্দিন মহুরী সরকারী চাখার কলেজ শাখার সাবেক সদস্য ছিলেন। জানাগেছে, নাসির উদ্দিন ছাত্রজীবনে ছাত্রলীগের রাজনীতি দিয়ে হাতে খড়ি দিয়েছেন।

 

এ নেতা বর্তমানে চাখার ইউনিয়নে পরিবার পরিজন নিয়ে স্থায়ীভাবে বসবাস করছেন। তিনি অগনতি তৃণমুলের নেতা কর্মীদের সাহায্য সহযোগিতা করেছেন। সৎ নিষ্ঠাবান কর্মদক্ষ মোঃ নাসির উদ্দিন(মহুরী) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বিনির্মান ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সুখী সমৃদ্ধ উন্নয়নশীল দেশ গঠনে চাখার ইউনিয়নে নৌকার মাঝি হয়ে প্রধান মন্ত্রীর হাতকে শক্তিশালী করতে চান বলে জানান। নাসির উদ্দিন মহুরী তার মনের ভাষা ব্যক্ত করেন, তিনি বলেন আমি জনসেবা করার জন্য জনপ্রতিনিধি হতে চাই। আমার বাবার পথ পদাঙ্কিত করে অসহায় জনসাধারনের পাশে থেকে তাদের সাথে নিয়ে একটি ক্ষুধা মুক্ত, দারিদ্র মুক্ত, সুন্দর সমাজ গড়ে তুলব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category