শিরোনাম
মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

কিশোরগঞ্জে পূর্ব শত্রুতার কারণে যুুবক খুন

Coder Boss / ৩১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১

আল-মামুন
খান,তাড়াইল(কিশোরগঞ্জ)প্রতিনিধিঃ
কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলায় পূর্ব শত্রুতার কারণে এক যুবক ছুরিকাঘাতে খুন হয়েছে।
বুধবার (৯ মার্চ) রাত ১১টার দিকে বা‌জিতপুর উপজেলার এ ঘটনা ঘটে।

পু‌লিশ জানায়, বুধবার রাতে বা‌ড়ির পাশে দ‌ক্ষিণ পি‌রিজপু‌র এলাকায় গ্রামীণ মেলায় যান ওই গ্রামের লাদেন ও তার চাচাতো ভাই স‌জিব রানা (১৮)। ‌মেলায় প্রবেশের পরই দুই যুবক তাদের ওপর হামলা চালায়। উপর্যুপ‌রি ছু‌রিকাঘাতে গুরুতর আহত হন দুজন।

আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে বা‌জিতপুরের জহুরুল ইসলাম মে‌ডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানেই মারা যান লাদেন।

ঘটনার পর আশপাশের লোকজন সুমন নামে এক যুবককে আটক করে পু‌লিশে সোপর্দ করে। অপর জন পা‌লিয়ে যায়। সুমন একই উপজেলার সরারচর ইউনিয়নের কৈকুড়ি গ্রামের নূরুল ইসলামের ছেলে।

পূর্বশত্রুতার জেরে এ হামলা হয়েছে বলে ধারণা পু‌লিশের। ‌নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পা‌ঠিয়েছে পু‌লিশ।

বা‌জিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল ইসলাম জানান, পূর্ব শত্রুতার জের ধরে হত্যার ঘটনা ঘটেছে বলে প্রাথ‌মিকভাবে জানা গেছে। হামলায় জ‌ড়িত অপর যুবককে গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে বাজিতপুর থানায় মামলা দায়েরের প্রস্তু‌তি চলছে।

বার্তা প্রেরক
আল-মামুন খান
উপজেলা প্রতিনিধি
তাড়াইল, কিশোরগঞ্জ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন