শিরোনাম
মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মৌলভীবাজারে ৩টি চুরিকৃত গরু উদ্ধার: চুর আলাকত আটক।

Coder Boss / ৩০৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১

রিপন মিয়া মৌলভীবাজার প্রতিনিধি।
মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক এর প্রত্যক্ষ দিক নির্দেশনায়, পুলিশ পরিদর্শক পরিমল চন্দ্র দেব ও পুলিশ পরিদর্শক বদিউজ্জামান এর সার্বিক তত্বাবধানে সদর থানার এসআই/ কামাল উদ্দিন, এসআই/ খায়রুল বাশার, এসআই/ আব্দুল্লাহ আল নোমান সঙ্গীয় ফোর্স সহ অদ্য ১১/০৩/২০২১ইং তারিখ ভোর ৪.৩০ ঘটিকার সময় গিয়াসনগর ইউপিস্থ শাহপুর সাকিনে অভিযান পরিচালনা করিয়া গরু চুরি প্রতিরোধ ও সফল অভিযান শেষে ০৩ টি গরু উদ্বার ও আসামী ১। আলাকত মিয়া (৩৪), পিতা- আলফত মিয়া, সাং- শাহাপুর, থানা ও জেলা- মৌলভীবাজারকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য যে, গরুর প্রকৃত মালিক পাওয়া যায়নি। উদ্ধারকৃত গরুগুলি থানা কম্পাউন্ডে আছে। যদি কারো গরু নিখোঁজ থাকে দয়া করে থানায় এসে গরু গুলি দেখে শনাক্ত করে উপযুক্ত প্রমান দিয়ে নিয়ে যাবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন