শিরোনাম
মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কর্মসূচীর বিক্ষোভ মিছিল খুলনায় সড়ক দুর্ঘটনায় সাতক্ষীরার মেধাবী ছাত্রের মৃত্যু চট্টগ্রামে দূর্মর বাংলাদেশ এর বৃক্ষরোপন কর্মসূচি সম্পন্ন একাই করেন তিনটি সরকারি চাকুরী দ্রব্যমূল্য উর্ধ্বগতির প্রতিবাদে জগন্নাথপুরে জাতীয় পার্টির প্রতিবাদসভা বড়লেখার হাকালুকি হাওর পারে গৃহনির্মাণ সামগ্রী বিতরণ জামিনে বের হয়ে ফের দুই প্রতারক সহ গ্রেফতার মজিবুর রহমান। গুমান মর্দন প্রবাসী পরিষদ সংযুক্ত আরব আমিরাত গভীরভাবে শোকাহত বৃহত্তর গোলাপগঞ্জ উপজেলার মানব সেবায় নিয়োজিত হবিগঞ্জের মাধবপুরে ১০ কেজি গাজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৩:৪৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

মাধবপুরের গুমুটিয়া গ্রামের মন্দিরে চুরি।জনমনে আতংক।

Coder Boss / ৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২২ মার্চ, ২০২১

আনিসুর রহমান, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধিঃ
হবিগঞ্জের মাধবপুর পৌরসভার ৫ নং ওয়ার্ডের গুমুটিয়া গ্রামে গোপাল জিউর আখড়া ও পারিবারিক জহুর লাল এর জগদ্বাত্রী মন্দিরে চুরি হয়েছে। সোমবার (২২ মার্চ)গভীর রাতে এ ঘটনা ঘটে। পুলিশ ও মন্দির কমিটির লোকজন জানান, প্রতিদিনের ন্যায় সকালে আখড়ায় পুরোহিত পূজা দেওয়ার জন্য গেলে দেখেন গোপাল জিউর আখড়া ও জহরলাল চক্রবর্তীর পারিবারিক জগদ্বাত্রী মন্দিরের গেইটের তালা ভেঙ্গে গোপাল জিউর আখড়া থেকে গোপালের পিতলের মূর্তি,বাদ্যযন্ত্র,ঘন্টা ও জহরলাল চক্রবর্তীর পারিবারিক মন্দির থেকে নুলক,স্বর্নের টিকলি,বাদ্যযন্ত্র দুর্বৃত্তরা চুরি করে নিয়ে যায়।
মন্দিরের পূজারি স্বপন দাস ওরফে জ্বলন্ত বৈঞব বলেন, তিনি মন্দিরের পাশেই একটি রোমে ঘুমিয়ে ছিলেন রাতে যখন চুরি হয় তখন তিনি কিছুই বলতে পারেন না।সকালে পূজা দিতে গিয়ে দেখেন মন্দিরের গেইটের তালা ভাঙ্গা এবং পূজা দেওয়ার সামগ্রি চুরি হয়েছে।এইদিকে পরপর মন্দির চুরির ঘটনায় জনমনে আতংক ও চাঞ্চল্য বিরাজ করছে।মাধবপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনল ইসলাম বলেন, আদাঐর গ্রামে এক সাথে ৪ টি মন্দির চুরির ২ দিন পর গুমুটিয়া গ্রামে ২ টি মন্দিরে চুরি এটি একটি সংঘবদ্ধ চক্রের কাজ। দুর্বৃত্তদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন