আজ ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : সন্ধ্যা ৬:১৫

বার : শুক্রবার

ঋতু : শরৎকাল

তাড়াইল সাহিত্য সংসদের উদ্যোগে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

আল-মামুন খান, তাড়াইল, (কিশোরগঞ্জ)প্রতিনিধিঃ
বাংলাদেশের স্বাধীনতার ৫০তম জাতীয় দিবস ও সুবর্ণজয়ন্তী উপলক্ষে তাড়াইল সাহিত্য সংসদের উদ্দ্যােগে ও বিশিষ্ট সমাজ সেবক আওয়ামীলীগ নেতা মোহাম্মদ মাহফুজুল হক হায়দার এর সার্বিক সহযোগিতায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
২৬ মার্চ শুক্রবার সকাল ১১টায় সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয় এবং উক্ত অনুষ্ঠানে স্থানীয় শিশু-কিশোররা অংশগ্রহন করে।
আবৃত্তিকার শরীফুল ইসলাম এর সঞ্চালনায় উপস্থিত শিশু-কিশোররা কবিতা, ছড়া ও নৃত্য পরিবেশন করে।
মনোজ্ঞ সঙ্গীত পরিবেশন করেন শিল্পী রূপম ও তার সঙ্গীগণ।
এসময় আরও উপস্থিত ছিলেন তাড়াইল সাহিত্য সংসদের প্রতিষ্ঠাতা ও সভাপতি ছাদেকুর রহমান রতন, তাড়াইল অনলাইন প্রেসক্লাবের সহ-সাধারন সম্পাদক আল মামুন খান, সাংগঠনিক সম্পাদক তানিম বিল্লাহ, কবি হোসনে আরা পুতুল, আবুল বাসার প্রমূখ।

উল্লেখ্য যে নিউইয়র্ক মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, বিশিষ্ট সমাজ সেবক, মোহাম্মদ মাহফুজুল হক হায়দার নিয়মিত তাড়াইলের সাহিত্য, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং সামাজিক বিভিন্ন কল্যাণমূলক কাজে সহযোগিতা করে যাচ্ছেন। তিনি এক মোবাইল বার্তায় জানান, সাহিত্য সাংস্কৃতি এবং মানব কল্যাণমূলক যে কোনো কাজের সাথে আছি এবং সব সময় থাকবো। জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও দেশরত্ন জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে যে কোনো কল্যাণকর কাজ করে যাবো ইনশাআল্লাহ। তিনি তাড়াইল সাহিত্য সংসদের সকল সদস্য ও শিশু কিশোরকে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী’র শুভেচ্ছা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category