আজ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ৯:৫৬

বার : বৃহস্পতিবার

ঋতু : বর্ষাকাল

দেশব্যাপী হেফাজতের নৈরাজ্যের প্রতিবাদে লোহাগাড়ায় যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি :

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আগুন এবং রাজধানীসহ দেশের নানা স্থানে হেফজত ইসলামের নৈরাজ্য ও তান্ডবের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে লোহাগাড়া উপজেলা যুবলীগ।

আজ ২ এপ্রিল ২০২১ইং (শুক্রবার) বিকালে উপজেলার বটতলী মোটর স্টেশনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয় ।

লোহাগাড়া উপজেলা যুবলীগের আহবায়ক জহির উদ্দিন ও যুগ্ম আহবায়ক আবদুল হান্নান মোহাম্মদ ফারুকের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি মহাসড়ক প্রদক্ষিণ করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য সাইফুল হাকিম, উপজেলা যুবলীগ নেতা মিকরাজ উদ্দিন পিন্চু, ছরওয়ার কামাল, আবদুল্লা আল সায়েম, আদেল চৌধুরী, আ ন ম আব্দুল্লাহ বাবলু,কাউছার শান্ত, মোসলেম সিকদার, হুমায়ুন রশিদ, কাইছার হামিদ বাপ্পি, দিদারুল আলম, দেলোয়ার,রবিউল,নাজিম উদ্দিন, জাহেদ, নাজিম উদ্দিন, ইদ্রিস, ফয়সাল, ওমর গনি, আজিজ, শাহাব উদ্দিন,আকতার কমাল, কপিল উদ্দিন রাসেল, সোহেল প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে লোহাগাড়া উপজেলা যুবলীগের আহবায়ক জহির উদ্দিন বলেন, হেফাজতের লোকজন যে ভাবে তান্ডব চালাচ্ছে সেটি আর করতে দেওয়া যাবেনা।

এ জন্য আমাদের সকলকে সজাগ থেকে তাদের এসব অপরাজনীতি মোকাবেলা করতে হবে। তারা বিএনপি-জামায়াতের এজেন্ডা বাস্তবায়নের লক্ষে দেশকে অস্থিতিশীল পরিবেশে সৃষ্টি করে চলেছে।

এখন সময় এসেছে তাদের মোকাবেলা করার। তাই হেফাজতের নানা অপরাজনীতি মোকাবেলা করার জন্য যুবলীগের নেতা-কর্মীদের সতর্ক অবস্থানে থেকে তাদের অপ-কৌশল বন্ধ করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category