শিরোনাম
হলি আর্টিজান হামলার ৬ বছর;হয়নি মামলার নিষ্পত্তি। বিশিষ্ট শিল্পপতি জনাব আবু উল রশীদ এর পক্ষথেকে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয় লোভ-হিংসা ও সংকির্ণ মনোভাবের ঊর্ধ্বে ওঠে মানবতার কল্যাণে কাজ করে যেতে হবে ——-সাইয়্যিদ সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী মাধবপুরে কৃষ্ণপুরের ব্রিজটি না হওয়াতে বিকল্প কাঠের সেতু তৈরী করে যানচলাচলে উপযোগী করছেন এলাকাবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসী আজাদ মিয়া ফরুকের পরিবারের পক্ষ থেকে ত্রান বিতরণ মৌলভীবাজার সমিতি সিলেট এর ত্রান ও নগদ অর্থ বিতরন বৃষ্টির মধ্যেও খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন ইউ.কে প্রবাসী আলাউদ্দিনের পরিবার শাল্লা প্রেসক্লাবের উদ্যোগে ত্রাণ বিতরণ। ‘ভারত বাংলাদেশের কল্যাণ চায় না’-অধ্যক্ষ ইউনুস আহমেদ। সুবর্ণচরে ব্যবসায়ীর চুরি হওয়া মালামাল উদ্ধার
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৫:৫০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

গোলাপগঞ্জে মুক্তিযুদ্ধের সংবর্ধনা প্রদান করলো কৈলাশ ১৩ আউলিয়ার স্মৃতি পরিষদ

Coder Boss / ১২২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৪ এপ্রিল, ২০২১

মুজিবর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে বীর মুক্তিযুদ্ধের সংবর্ধনা প্রদান করলো কৈলাশ ১৩ আউলিয়ার স্মৃতি পরিষদ। শনিবার (৩ এপ্রিল) বিকেল ৩ টার সময় সিলেটের বিভাগীয় স্কাউট ভবন লক্ষণাবন্দে বাংলাদেশের মুক্তিযুদ্ধে কৃতি সন্তানের সংবর্ধনা আয়োজন করে এ সংগঠনটি।

বীর মুক্তিযুদ্ধা মোহাম্মদ ছলমানের সভাপতিত্বে ও কৈলাশ ১৩ আউলিয়ার স্মৃতি পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মাদ খায়রুল ইসলাম সুহেব সঞ্চালনায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কৈলাশ ১৩ আউলিয়ার স্মৃতি পরিষদের যুগ্ম সধারন সম্পাদক মিলাদ আহমদ।

গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামিলীগের সভাপতি ইকবাল আহমদ চৌধুরী প্রধান অতিথি বক্তব্য বলনে, মুক্তিযুদ্ধে পাক হানাদার বাহিনীর হাতে গ্রেপ্তার পূর্বে ৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহামন স্বাধীণতার ঘোষণা করেন। বায়ান্নর ভাষা আন্দোলন, শিক্ষানীতি আর ছয়দফা মধ্যে পর্যায়ক্রমে মুক্তি যুদ্ধের সূচনা। অসংখ্য মানুষের ত্যাগ আর গণহত্যা প্রতিচ্ছবি বাংলাদেশের মুক্তিযুদ্ধ।

অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন কৈলাশ ১৩ আউলিয়ার স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন পলাশ।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন বীর মুক্তিযুদ্ধা আব্দুল খালিক, বীর মুক্তিযুদ্ধা মোহাম্মদ ফজজুল হক, বীর মুক্তিযুদ্ধা হারুন মিয়া চাকলাদার, বীর মুক্তিযুদ্ধা আব্দুল হাসিব, বীর মুক্তিযুদ্ধা আলহাজ্ব আব্দুল মতিন, বীর মুক্তিযুদ্ধা দিনেশ চক্রবর্তী, বীর মুক্তিযুদ্ধা শামসু উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাজিল আওয়ামী যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান। আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা মুক্তিযুদ্ধা কমান্ডার আব্দুল মুতলিব, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামিলীগের সাংস্কৃতিক বিষক সম্পাদক মিজানুর রহমান চৌধুরী রিংকু, দক্ষিণভাগ এস ই উচ্চ বিদ্যালয়ের প্রাধান শিক্ষক এ কে এম মতিউল ইসলাম, দৈনিক সিলেটের ডাক পত্রিকা স্টাফ রিপোর্টার ইউনুস চৌধুরী, গোলাপগঞ্জ উপজেলা প্রাথমিক সরকারি শিক্ষক সমিতির সভাপতি জামাল হুসেন, কদমরসুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বাহার উদ্দিন, গোলাপগঞ্জ উপজেলা মুক্তিযুদ্ধা সন্তান কমান্ডারের প্রতিষ্ঠাতা গোলাম দস্তগীর খান ছামিন, লক্ষনাবন্দ ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি রুকন উদ্দিন আহমদ, লক্ষনাবন্দ ইউনিয়ন আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ইব্রাহিম আলী।

এসময় আরোও উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ কল্যাণ সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম শাকিল, দৈনিক সিলেটের মিরর পত্রিকার গোলাপগঞ্জ প্রতিনিধি ফারহান মাসউদ আফছর, দৈনিক একাত্তরের কথা পত্রিকার গোলাপগঞ্জ প্রতিনিধি শাকিব আল মামুন, কুশিয়ারা নিউজ ডটকমের সম্পাদক ও প্রকাশক সালমান কাদের দিপু, সমাজসেবী জিয়া উদ্দিন।

অনুষ্ঠানে শেষ বিশ্ব মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সকল মানুষের রোগমুক্ত ও মুক্তিযুদ্ধে শহীদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন ক্বারি তোফায়েল আহমদ জিলু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন