আজ ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ১০:৩৯

বার : মঙ্গলবার

ঋতু : গ্রীষ্মকাল

লোহাগাড়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন: সভাপতি-নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক- এ. কে. আজাদ।

লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধিঃ

দেশে করোনা সংক্রমণ অতিমাত্রায় বৃদ্ধি পাওয়ায় সীমিত আয়োজনে চট্টগ্রামের লোহাগাড়ায় কর্মরত সাংবাদিকদের প্রাচীণতম সংগঠন লোহাগাড়া প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।

গত ২ এপ্রিল শূক্রবার সন্ধ্যা ৬ টায় প্রেস ক্লাব কার্যালয়ে এ উপলক্ষে এক সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায় অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন লোহাগাড়া প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও নির্বাহী সদস্য মাষ্টার সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এইচ এম জসিম উদ্দিন, অর্থ সম্পাদক খোকন সুশীল, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহেদুল ইসলাম, দপ্তর সম্পাদক রায়হান সিকদার, ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মিনহাজ উদ্দিন ও আতাউর রহমান মাসুদ প্রমুখ।

সভায় দেশে দ্বিতীয় দফায় করোনা ভাইরাসের সংক্রমণ অতিমাত্রায় বৃদ্ধি পাওয়ায় সদস্যদের স্বাস্থ্য ঝুঁকির বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে নির্বাচনের সকল প্রকার আনুষ্ঠানিকতা বর্জন করে আলাপ- আলোচনার মাধ্যমে আগামী ২০২১-২০২৩ সেশনের জন্য পূর্ণাঙ্গ কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহিত হয়। সভা শেষে সদস্যগণের সর্ব সম্মত সিদ্ধান্তক্রমে আগামী দুই বছরের জন্য ১৩ সদস্য বিশিষ্ট লোহাগাড়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়।

কমিটিতে দৈনিক সুপ্রভাত বাংলাদেশ প্রতিনিধি মুক্তিযোদ্ধা নুরুল ইসলামকে সভাপতি, দৈনিক আমাদের সময় ও পূর্বদেশ প্রতিনিধি আবুল কালাম আজাদকে সাধারণ সম্পাদক, দৈনিক সংগ্রাম প্রতিনিধি ও ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মাষ্টার সিরাজুল ইসলামকে সহ-সভাপতি, দৈনিক দেশ রূপান্তর প্রতিনিধি অধ্যাপক পুষ্পেন চৌধুরীকে যুগ্ম সাধারণ সম্পাদক, দৈনিক মানবজমিন ও দ্যা ডেইলি ট্রাইব্যুনাল প্রতিনিধি এইচ এম জসিম উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক, দৈনিক আলোকিত বাংলাদেশ ও দৈনিক চট্টগ্রাম মঞ্চ প্রতিনিধি খোকন সুশীলকে অর্থ সম্পাদক, দৈনিক মানবকন্ঠ, দৈনিক সাঙ্গু ও দি এশিয়ান এইজ প্রতিনিধি মো : জাহেদুল ইসলামকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, দৈনিক প্রতিদিনের সংবাদ ও দৈনিক বায়েজিদ প্রতিনিধি রায়হান সিকদারকে দপ্তর সম্পাদক, দি ডেইলি অবজারভার ও দৈনিক ভোরের ডাক প্রতিনিধি মিনহাজ উদ্দিনকে ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক। কমিটিতে দৈনিক ইত্তেফাক প্রতিনিধি অধ্যাপক মোহাম্মাদ ইলিয়াছ, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি আব্দুল জব্বার ফিরোজ, দৈনিক নওরোজ প্রতিনিধি অধ্যাপক ডা: কামাল উদ্দিন ও দৈনিক খবরপত্র প্রতিনিধি আতাউর রহমান মাসুদকে কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত করা হয়।

সভায় আগামী ৫ এপ্রিল থেকে ৩০ এপ্রিল পর্যন্ত ক্লাবের সদস্য সংগ্রহ সপ্তাহ পালন এবং ৫ এপ্রিল করোনাকালে জনগণের মাঝে জনসচেতনতা সৃষ্টির লক্ষে মাস্ক বিতরণ কর্মসুচি পালনের সিদ্ধান্ত গৃহিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category