শিরোনাম
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

গোপালগঞ্জের কাশিয়ানীতে পুলিশ কর্মকর্তার ঝুলন্ত লাশ উদ্ধার

Coder Boss / ২০৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১

সত্যজিৎ দাস,সংবাদ প্রতিনিধি।

বাংলাদেশের দক্ষিণ পশ্চিমাংশে মধুমতি নদী বিধৌত একটি জেলা গোপালগঞ্জ। ঢাকা বিভাগের অন্তর্গত ১৪টি জেলার মধ্যে একটির নাম গোপালগঞ্জ।
গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানায় আবারও একজন পুলিশ কর্মকর্তার আত্মহত্যা । কাশিয়ানী থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ রোকনুজ্জামান রোকন(২৫) এর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (১৩ এপ্রিল ২০২১) সকালে থানা কোয়ার্টারের সিঁড়ির রেলিংয়ের রডের সাথে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।
কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আজিজুর রহমান গণমাধ্যমকে জানান, রোকনুজ্জামান রোকন এর বাড়ি রাজবাড়ি জেলার পাংশা উপজেলার দিঘলহাট গ্রামে। তিনি ওই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

মঙ্গলবার ভোরে রোকনুজ্জামানের সহকর্মী এসআই নুরুল আনোয়ার নামাজ পড়ার জন্য ঘুম থেকে উঠে কোয়ার্টারের সিঁড়ির রেলিংয়ের রডের সঙ্গে লাশ ঝুলতে দেখে থানার সবাইকে জানান। সেখান থেকে রোকনুজ্জামানকে উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কাশিয়ানী থানার ওসি আরো জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আপাতদৃষ্টিতে আত্মহত্যা মনে হলেও,মৃত্যুর সঠিক কারণ এখনও জানা যায়নি এবং লাশের ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত কোনকিছু নির্দিষ্টভাবে বলা যাচ্ছে না। তবে বিষয়টি তদন্ত করে দেখছে পুলিশ ।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন