শিরোনাম
মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সাতক্ষীরা তালায়(১০)নং খেশরা ইউনিয়ান ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন।

Coder Boss / ১৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১

ইলিয়াছ হুসাইন তালা সাতক্ষীরা প্রতিনিধি ; সাতক্ষীরার তালায় নারীর সাথে অবৈধ সম্পর্কের প্রতিবাদ করায় সাবেক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে মানহানিকর ভূয়া সংবাদ পরিবেশন এবং জঘন্য মিথ্যাচারের অভিযোগ উঠেছে। গত কাল মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তালা উপজেলার (১০)নং খেশরা ইউনিয়ানের হরিহরনগর গ্রামের আব্দুস সাত্তার গোলদারের ছেলে মোঃ মাহিম হাসান মিলন।
লিখিত বক্তব্যে তিনি বলেন, আমি খেশরা ইউনিয়ন ছাত্রলীগের ৪নং ওয়ার্ডের সভাপতি হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেছি। তালায় নারীর সাথে অবৈধ সম্পর্কের প্রতিবাদ করায় সাবেক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে মানহানিকর ভূয়া সংবাদ পরিবেশন এবং জঘন্য মিথ্যাচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন। বর্তমানে আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের ইউনিয়ন সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছি। সম্প্রতি রহিমাবাদ গ্রামের মৃত হানেফ সরদারের পুত্র এম এ ফয়সাল নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে বিভিন্ন অপকর্ম চালিয়ে যাচ্ছে। গত ২৫/০২/২০২১ তারিখে হরিহরনগর গ্রামের দিদারুল গোলদারের কন্যার মোছাঃ দিপা আক্তারের সাথে আপত্তিকর অবস্থায় এলাকাবাসীর হাতে আটক হয় এম এ ফয়সাল। খবর পেয়ে দিদারুলের বাড়িতে গিয়ে ফয়সালের এখানে আসার কারণ জানতে চাইলে সে নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে অসৌজন্য মূলক আচরন করে এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে চলে যায়। এর পর থেকেই ফয়সাল নিজের অপকর্ম ঢাকতে আমাকে সহ একই এলাকার শেখ মুনসুর আলীর পুত্র আজমির হুসাইন, ওলিউর রহমানের পুত্র সুমন গোলদারের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন অখ্যাত অনলাইন পত্রিকায় জঘন্য মিথ্যাচার করে যাচ্ছে। এমনকি নিজের ফেসবুক পেজ থেকে আপত্তিকর মন্তব্য পোস্ট করে যাচ্ছে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার চেস্টা চালিয়ে যাচ্ছে। এতে আমাদের সম্মানের চরম হানি হচ্ছে। তাকে বার বার অনুরোধ করার পরও সে ক্ষ্যান্ত না হয়ে আরো বেপরোয়া হয়ে উঠেছে। আমাদের বিরুদ্ধে এপর্যন্ত কোন ধরনের অভিযোগ না থাকলেও প্রতিনিয়ত এম এ ফয়সাল কাল্পনিক, মনগড়া তথ্য পোস্ট করে জঘন্য মিথ্যাচার করে যাচ্ছে।
কলম সৈনিক বন্ধুগন : আমাদের এলাকায় যথেষ্ট সম্মান রয়েছে। আমাদের কে হয়রানি করার জন্য সম্প্রতি পাইকগাছা থানায় আটক হওয়া মাদক ব্যবসায়ী আছাবুর রহমানের সাথে স্বীকারোক্তি ছাড়াই তার ষড়যন্ত্রমূলকভাবে আমাদের জড়িয়ে হয়রানির চেস্টা করছে। এমনকি নাম স্বর্বশ^ প্রবাসী দিগন্তে নামক একটি অনলাইন পত্রিকায় আমাদের জড়িয়ে ভূয়া সংবাদও পরিবেশণ করিয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সাথে সাথে ওই নারী কেলেঙ্কারী হোতা আমাদের সম্মান নষ্টকারী ফয়সালের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন