শিরোনাম
তাহিরপুরে অগ্নিকাণ্ডে ৩৫টি মিটার পুড়ে ছাই সাতক্ষীরায় প্রতিবন্ধী মানুষের মাঝে কম্বল বিতরণ হেযবুত তওহীদের কেন্দ্রীয় সম্মেলন-২০২২ অনুষ্ঠিত দয়ামীরে সন্তাসী হামলায় স্বীকার এক বৃদ্ধ! আসন্ন চরজুবলী ইউপি নির্বাচনে ৭নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী বেলাল হোসেনের উঠান বৈঠক আদর্শ ছাত্র ও যুব সমাজ এর পক্ষ থেকে শিক্ষা সামগ্রী বিতরণ, ২০২২ইং সাতক্ষীরায় বীর মুক্তিযোদ্ধা এমপি রবির পক্ষ থেকে অন্ধ, ভূমিহীন ও ছিন্নমুল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ বানিয়াচংয়ে মেছো বিড়ালের চারটি ছানা উদ্ধার করে ফিরিয়ে দেওয়া হলো মা বিড়ালের কাছে নৌকায় ভোট দিলে উন্নয়ন হয় ; মোস্তাকুর রহমান মফুর খলিলপুর ইউনিয়ন পরিষদে প্রবাসীদের সংবর্ধনা
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১২:৫৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বানারীপাড়ায় উপ-পরিদর্শক শফিকুল ইসলামের নেতৃত্বে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার।।

Coder Boss / ৮৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১

জাকির হোসেন, বরিশাল প্রতিনিধি :

বরিশালের বানারীপাড়ায় মাদক মামলায় সাজা প্রাপ্ত আসামী গ্রেফতার হয়েছে। মাদক মামলায় আসামী হয়ে দীর্ঘ এক বছর পলাতক থেকে অবশেষে বানারীপাড়া থানা পুলিশের হাতে আসামী রানা গ্রেফতার হয়।

রানা উপজেলার ইলুহার’র ১ নং ওয়ার্ড’র মৃত শাহ আলম’র ছেলে। শনিবার (১৯ এপ্রিল) সকালে তাকে পুলিশ স্কটের মাধ্যমে বরিশালে কোর্টে পাঠানো হয়েছে। এর আগে ১৮ এপ্রিল রাতে বানারীপাড়া থানার উপ-পরিদর্শক শফিকুল ইসলামের নেতৃত্বে সংগীয় ফোর্স নিয়ে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ প্রসঙ্গে বানারীপাড়া থানার ওসি মোঃ হেলাল উদ্দিন জানান, গত এক বছর মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী রানাকে গ্রেফতার করে শুক্রবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন