আজ ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৮:৪১

বার : সোমবার

ঋতু : গ্রীষ্মকাল

প্রেসক্লাব থেকে দুই সাংবাদিক স্বেচ্ছায় পদত্যাগ করায়,মালাউন বলে দেখে নেওয়ার হুমকি!

সত্যজিৎ দাস,সংবাদ প্রতিনিধি।

লাখাই উপজেলা প্রেসক্লাব থেকে দুই সাংবাদিক স্বেচ্ছায় পদত্যাগ করায় লাখাই উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বিএনপি নেতা রফিকুল ইসলাম এক সাংবাদিককে মোবাইল ফোনে মালাউন বলে দেখে নেওয়ার হুমকি প্রদান করেছেন।
লাখাই উপজেলা প্রেসক্লাব থেকে পদত্যাগকারী দুই সাংবাদিক হলেন হবিগঞ্জ সময় পত্রিকার লাখাই উপজেলা প্রতিনিধি ” সূর্য রায় ” ও দৈনিক স্বদেশ বার্তা পত্রিকা ও জাতীয় দৈনিক স্বদেশ বিচিত্রার লাখাই উপজেলা প্রতিনিধি ” সানি চন্দ্র বিশ্বাস “।
গত ১৮ এপ্রিল রবিবার বিকালে দুই সাংবাদিক সিদ্ধান্ত নেন যে তারা স্বেচ্ছায় লাখাই উপজেলা প্রেসক্লাব থেকে পদত্যাগ করবেন। পদত্যাগের আবেদনটি মেইলে সভাপতি ও সাধারণ সম্পাদককে পাঠান তারা।
জানা যায়, দুই সাংবাদিকের পদত্যাগের খবর পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রকাশ হলে লাখাই উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ১৯ এপ্রিল সোমবার বিকেলে সানি চন্দ্র বিশ্বাসকে ফোন দেন। সানি ফোনকল রিসিভ করে উনাকে আদাব দেওয়ার সাথে সাথে বলে উঠেন, ” আদাব দিবে পরে ,তুই এই কাজ টা করলে কিতা,তুই আমরারে কইয়া গেলে না , তুই পেপারে দিলে কারে জিগাইয়া,জিব্বা কাইটা দিমু মালাউনের বাইচ্চা, এই মালাউনের বাচ্চা পেপারে দিলে কেরে ?? এই থাকিস তুই লাখাই,লাখাই আছস নি তুই,থাকিস লাখাই, আমি লাখাই আইতাছি” বলে রেগে ফোন কেটে দেন তিনি। (মোবাইলে রেকর্ডকৃত ভাষ্য অনুযায়ী)
সূর্য রায় বলেন, আমার জানা মতে উনি জামাত শিবির করেন এবং উগ্রবাদী । তাছাড়া উনি জামায়াত শিবিরের লোক প্রেসক্লাবে প্রবেশ করাচ্ছেন। তাই আমি স্বেচ্ছায় লাখাই উপজেলা প্রেসক্লাব থেকে পদত্যাগ করলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category