আজ ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ১০:৫৩

বার : রবিবার

ঋতু : বর্ষাকাল

মৌলভীবাজার,করোনা মহামারীতে ২,০০০ পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার বিতরণ।

রিপন মিয়া মৌলভীবাজার বিশেষ প্রতিনিধি।

২৪ এপ্রিল হতে জেলা প্রশাসন, মৌলভীবাজার এর উদ্যোগে করোনা মহামারীতে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হচ্ছে। প্রতিটি উপজেলায় ২০০ টি করে ৭ টি উপজেলায় ১,৪০০ পরিবারসহ মোট ২,০০০ টি পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হবে।

এই কার্যক্রমের অংশ হিসেব আজ ২৪.তারিখ, মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে করোনা মহামারীতে ক্ষতিগ্রস্ত ৫০০ টি পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেন জেলা প্রশাসক, মৌলভীবাজার জনাব মীর নাহিদ আহসান। এসময় উপস্থিত ছিলেন মেীলভীবাজার পৌরসভার মেয়র মো: ফজলুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব ও শিক্ষা) জনাব মল্লিকা দে, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তানিয়া সুলতানা, উপজেলা নির্বাহী অফিসার, মৌলভীবাজার সদর শরিফুল ইসলাম, জেলা প্রশাসনের সকল কর্মকর্তা, মৌলভীবাজার সদর উপজেলার প্রকল্প বাস্তবায়নকারী কর্মকর্তা, মৌলভীবাজার পৌরসভার কাউন্সিলরবৃন্দ, রাজনৈতিক এবং অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উপহার সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিল ১০ কেজি চাল, ২ কেজি আলু, ২ কেজি পেয়াজ, ১ কেজি ডাল, ১ কেজি লবন, ১ কেজি ছোলা এবং ১ লি. ভোজ্য তেল। ১৭ টি শ্রেণী পেশার মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর এই সকল উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এছাড়া করোনা পরিস্থিতি ও সরকার কর্তৃক আরোপিত নিষেধাজ্ঞায় কর্মহীন ও ক্ষতিগ্রস্থ পরিবারের জন্য মৌলভীবাজার জেলার ৬৭ টি ইউনিয়নের প্রতি ইউনিয়নে ২,৫০,০০০/- টাকা এবং প্রতিটি পৌরসভায় ২,০০,০০০/- টাকা আর্থিক অনুদান দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category