শিরোনাম
বিশ্বম্ভরপুরের সিরাজপুর বাগগাওঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শোক দিবস পালন জগন্নাথপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগ জাতীয় শোক দিবস পালিত ঘাটাইল বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস গোলাপগঞ্জে মডেল প্রবাসী কল্যাণ পরিষদের এর পরিচালনা কমিটির ১ম মিটিং অনুষ্ঠিত হয় দেশের দিশেহারা মানুষ আবারও জাতীয় পার্টির সুশাসন ফিরে পেতে চায় আশিক আহমেদ নির্বাচনকে সামনে রেখে আলোচনা সভা জুড়ীতে চা শ্রমিকদের ধর্মঘট পালন শোক সংবাদ বানারীপাড়ায় জমিসংক্রাস্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় হিমোফিলিয়া রোগে আক্রান্ত সজিবের অবস্থা গুরুত্বর মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কর্মসূচীর বিক্ষোভ মিছিল
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৯:৪৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

কুষ্টিয়ায় হিজড়াদের দুই গ্রুপের দীর্ঘদিনের বিরোধ থানায় সমঝোতা

Coder Boss / ৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১

সুমাইয়া আক্তার শিখা স্টাফ রিপোর্টার

কুষ্টিয়ায় হিজড়াদের দুই গ্রুপের দীর্ঘনিনের দ্বন্দ্বের সমাঝোতা হয়েছে মিরপুর থানায়। পুলিশ বলেছে, হিজড়াদের দুই গ্রুপের পাল্টাপাল্টি অভিযোগের ভিত্তিতে ডাকা হয় হিজড়াদের। মঙ্গলবার দুপুর ১টায় জড়ো হওয়া দুই শতাধিক হিজড়াদের মিলিয়ে দিয়েছেন উপজেলা চেয়ারম্যান কামারুল আরেফিন। কুষ্টিয়ার মিরপুর উপজেলার পোড়াদহের হিজড়ারা দুটি গ্রুপে বিভক্ত। এর মধ্যে নয়ন তারা ও তার দলবল নিয়ে কিছুদিন আগে অন্য গ্রুপে মিশে যায়। হিজড়া নাহিদা আক্তার অভিযোগ করে বলেন,তারা শক্তিশালী হয়ে আমাদেরকে এলাকায় টিকতে দিচ্ছে না, বাড়ি-ঘর ভাঙচুর করেছে। তারপর ওরাই আবার থানায় অভিযোগ করেছে। শেষ পর্যন্ত আমরাও থানায় অভিযোগ করি। দুই গ্রুপের মধ্যে অর্থ আদায়ের জন্য এলাকার দখল নিয়েও দ্বন্দ্বও আছে। এসব নিয়ে কথা বলার জন্য (২৭ এপ্রিল) দুপুরে মিরপুর থানায় দুই পক্ষকেই আসতে বলে পুলিশ।
থানায় দুই শতাধিক হিজড়া জড়ো হলে সেখানে আসেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিন। হিজড়াদের দুই পক্ষের নেতাদের কথা শুনে এলাকা ভাগাভাগি করে দেন। মিলিয়ে দেন দুই পক্ষকেই।
মিরপুর থানার (ওসি)গোলাম মোস্তফা বলেন, দুই পক্ষই খুশি হয়ে গেছেন। তারা আর কোন বিরোধে জড়াবে না বলে পুলিশের কাছে প্রতিশ্রুতি দিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন