শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জগন্নাথপুরে বৃহত্তর সামাজিক সংগঠন স্টুডেন্টস কেয়ারের উদ্যোগে পথশিশুদের মধ্যে ইফতার বিতরণ

Coder Boss / ২৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১

মোঃ রনি মিয়া জগন্নাথপুর প্রতিনিধি :

পবিত্র রমদ্বানুল মোবারক উপলক্ষে মঙ্গলবার (১৪) ই রমজান সামাজিক সংগঠন স্টুডেন্টস কেয়ার জগন্নাথপুর’র উদ্যোগে অসহায় ও দরিদ্র পথ শিশুদের মধ্যে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে।

স্টুডেন্টস কেয়ার জগন্নাথপুর পরিবারের আজীবন সদস্য ও বর্তমান কার্যনির্বাহী পরিষদের উদ্যোগে প্রায় ২০০ প্যাক ইফতার বিতরণের আয়োজন করা হয়। ইফতার বিতরণ শেষে সংগঠনের কার্যালয়ে সকল সদস্যদেরকে নিয়ে ইফতার ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
মিলাদ পরিচালনা করেন ইকড়ছই সিঃ মাদ্রাসার সম্মানিত শিক্ষক মাওলানা মফিজ উদ্দিন ।
ইফতার মাহফিলে দেশ ও বিদেশের সকল মুসলিম উম্মাহ এবং গোটা মানবজাতির জন্য করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য বিশেষ দোয়া পরিচালনা করা হয়। এতে সংগঠনের সর্বস্থরের সদস্যগন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন