আজ ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ৩:২১

বার : শুক্রবার

ঋতু : গ্রীষ্মকাল

জাপান টোকিও টয়োটাতে ইন্টারন্যাশনাল সার্ভিস ইন্জিনিয়ার হিসেবে নিয়োগে সুযোগ পেল এবার কুমিল্লার সন্তান।

পৃথিবীর সবচেয়ে স্বনামধন্য গাড়ী ব্র্যান্ড হচ্ছে জাপানের টয়োটা। সম্প্রতি বাংলাদেশের কুমিল্লার জেলা সদরের কৃতিসন্তান Kowsar Ahmad আন্তর্জাতিক সার্ভিস ইঞ্জিনিয়ার হিসেবে নিয়োগ পেয়েছেন জাপানের টয়োটা ব্র্যান্ডে। উনি বিগত কয়েকবছর ধরেই জাপানে নিজের পড়াশোনা চালিয়ে যাচ্ছেন পাশাপাশি নিজেকে একজন দক্ষ অটোমোবাইল ইঞ্জিনিয়ার হিসেবে গড়ে তুলছেন।
শুধু তাই নয়,
তিনি বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের কেন্দ্রীয় কমিটিতে কাজ করে যাচ্ছেন সাধারণ মানুষের অধিকার আদায়ের জন্য। 🇧🇩

তার সফলতার গল্প

গতকাল আমার পেশাদারী প্রশিক্ষণ এর দ্বিতীয় ক্লাসে আমাকে যখন বলা হলো কেন আপনি এই কোম্পানি চয়েজ করলেন এ বিষয়ের উপর এখানে উপস্থিত সবার সামনে আপনার মতামত তুলে ধরুন। তখন আমি যা বললাম,
এখানে উপস্থিত আমার সম্মানিত সহকর্মী এবং কোম্পানির উচ্চপদস্থ কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ। আজকে এই জায়গায় দাঁড়িয়ে আমি একটি কথা আপনাদের বলতে চাই। আমি আমার মন থেকে আপনাদের জানাতে চাই।আমি আমার অন্তরের খুশি আপনাদের সাথে শেয়ার করতে চাই। আজকে যে জায়গায় এসে আমি দাড়াতে সক্ষম হয়েছি এটা ছিল আমার সপ্নের জায়গা। আজ আমার সপ্ন পূরণ হয়েছে। আমি টয়োটার মত একটি বিশ্ব পরিচিত জাপানের সনামধন্য কোম্পানিতে আন্তর্জাতিক পরিসেবা ইন্জিনিয়ার হিসেবে কাজ করার সুযোগ পেয়েছি। এটা আমার এবং আমার পরিবারের জন্য অত্যন্ত গর্বের বিষয় বলে আমি মনে করি। তাই সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন আমার সর্বোচ্ছ মেধা, পরিশ্রম, ও সততার সাথে কাজ করে এই কোম্পানির জন্য অবদান রাখতে পারি।
ধন্যবাদ এখানে উপস্থিত সবাইকে আন্তরিকতার সাথে আমার কথা গুলো শোনার জন্য এবং আমাকে সুযোগ দেওয়ার জন্য।
যদিও জাপানি ভাষায় আমাকে কথা গুলো বলতে হয়েছিল।সে কথা গুলো এখানে বাংলায় তুলে ধরলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category