সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০১:৩৫ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

কাদিপুর ইউনিয়নের ০২ নং ওয়ার্ডে ৩০০ পরিবারে মধ্যে ইফতার বিতরণ।

Coder Boss / ১৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১ মে, ২০২১

কুলাউড়া প্রতিনিধি:

কাদিপুর ইউনিয়নের সবচেয়ে বৃহৎ সামাজিক সংগঠন “ইয়াং স্টার ক্লাব কিয়াতলা” এর সকল সদস্যবৃন্দের সহযোগিতায় এবং প্রাবাসীদের অর্থায়নে ইফতার বিতরন করা হয়েছে।

শনিবার(০১ মে) ০৬ নং কাদিপুর ইউনিয়নের ০২ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী-তরুন সমাজ সেবক মোঃ আবুল ফাত্তাহ ফাহিম এর পক্ষ থেকে ০২ নং ওয়ার্ডের প্রত্যেক ঘরে ঘরে ইফতার পৌঁছে দেওয়া হয়।

কুলাউড়া উপজেলা’র ০৬ নং কাদিপুর ইউনিয়নের ০২ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী-তরুন সমাজ সেবক মোঃ আবুল ফাত্তাহ ফাহিম এর পক্ষ থেকে ০২ নং ওয়ার্ডের প্রত্যেক ঘরে ঘরে ইফতার পৌঁছে দেওয়া হয়।

ইফতার বিতরন সম্পর্কে মোঃ আবুল ফাত্তাহ ফাহিম এর কাছে জানতে চাইলে তিনি আমার কুলাউড়া কে জানান: যে কভিড ১৯ এর কারণে বাড়িতে ইফতার মাহফিল না করতে পেরে আমি আমার নির্বাচনী এলাকা কিয়াতলা,কাদিপুর ও হাসিমপুর গ্রামের সকল মুসলিম পরিবারকে ইফতার বিতরন করি।আমার এলকার মানুষের সাথে থাকতে পেরে নিজেকে আমি গর্বিত মনে করি।আমার এলাকার মানুষের পাশে ছিলাম আছি আর আগামীতেও থাকবো ইনশাআল্লাহ।

ইফতার বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন ইয়াং স্টার ক্লাব কিয়াতলা” এর সকল সদস্যবৃন্দের ও এলাকার সমাজসেবামূলক কাজে নিয়োজিত ব্যক্তিরা।

এলাকার সাধারন মানুষের কাছ থেকে জানা যায় যে ইফতার বিতরন সফল ভাবে সমাপ্ত হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন