আজ ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ৪:২৭

বার : শুক্রবার

ঋতু : গ্রীষ্মকাল

করোনামুক্ত হয়ে জনসন্মুখে এডঃ আব্দুল মজিদ খান।।

বানিয়াচং(হবিগঞ্জ)প্রতিনিধিঃ হবিগঞ্জ-২(বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সংসদ সদস্য ও বেসরকারি সদস্যদের বিল ও বেসরকারি প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এডঃ আব্দুল মজিদ খান করোনা আক্রান্ত হয়ে অসুস্থ ছিলেন। গত ২৯ মার্চ করোনা পজিটিভ পরীক্ষার ফলাফলে সংসদ সদস্য‘র করোনা সনাক্ত হয়েছিলো।
পরবর্তীতে তার স্ত্রী-সন্তান সহ পরিবারের আরও ৬ জনের করোনা সনাক্ত হয়।
বর্তমানে সবাই করোনা মুক্ত হয়ে হবিগঞ্জের বাসায় সুস্থ হয়ে ফিরে এসেছেন।
দীর্ঘ প্রায় একমাস চিকিৎসার জন্য ঢাকায় অবস্থানের কারনে নেতা-কর্মীগনের সাথে দেখা সাক্ষাত না হওয়ার কারনে এমপি মজিদ খান নেতা-কর্মীদের সাথে সাক্ষাত ও দোয়ার আয়োজন করেন।
৪ মে মঙ্গলবার সকাল ১১টায় বানিয়াচং উপজেলা পরিষদ মিলনায়তনে সাক্ষাত ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা‘র সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী,সহকারী কমিশনার(ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি,অফিসার ইনচার্জ মোঃ এমরান হোসেন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমীর হোসেন মাষ্টার,ভাইস চেয়ারম্যান ফারুক আমীন,হাসিনা আক্তার প্রমূখ।
সংসদ সদস্য ও তার পরিবারের করোনা মুক্তি ও বাংলাদেশ তথা সারা বিশে^র মানুষ করোনা সহ সকল সমস্যা থেকে মুক্ত থাকার জন্য ও রহমত কামনা করে দোয়া পরিচালনা করেন বানিয়াচং শাহী ঈদগা‘র ইমাম মাওঃ ফজলুর রহমান। উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারন সম্পাদক তজিমুল হক চৌধুরী,সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া,উপজেলা আওয়ামীলীগ নেতা শেখ শাহনেওয়াজ ফুল,নজরুল ইসলাম,আবুল হোসেন,প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া,ইউপি চেয়ারম্যান এরশাদ আলী,ফজলুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোতাকিন বিশ^াষ,কৃষ্ণদেব, যুবলীগ নেতা শাহিবুর রহমান,স্বেচ্চাসেবকলীগ নেতা আশরাফ সোহেল,আশসাফ চৌধুরী বাবু,ছাত্রলীগের সাবেক নেতা এজেডএম উজ্জ্বল,রিপন চৌধুরী প্রমূখ।
উপজেলা পরিষদের কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন যুব উন্নয়ন কর্মকর্তা জাফর ইকবাল,মলয় কুমার দাশ,সমবায় কর্মকর্তা সৈয়দ হোসেন,খাদ্য কর্মকর্তা খবির উদ্দিন,কৃষি কর্মকর্তা মোঃ এনামূল হক,পরিসংখ্যান কর্মকর্তা দেলোয়ার হোসেন,পল্লী সঞ্চয় কর্মকর্তা সুদীপ কুমার দেব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category