শিরোনাম
বা‌নিয়াচং‌য়ে নব‌নির্বা‌চিত ইউ‌পি চেয়ারম্যান ও সদস্য‌দের শপথ গ্রহণ সেশনজট নিরসন ও দ্রুত পরীক্ষা’ সহ ৫দফা দাবিতে মানববন্ধন সাতক্ষীরায় সরকারী অফিসে ঢুকতে লাগবে টিকা সনদ সুপ্রিয়া দেবী’র চতুর্থ মৃত্যু বার্ষিকী। শাহজালাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আন্দোলনের সাথে সংহতি প্রকাশ করে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট ( এনডিএফ) সিলেট জেলা শাখা শাবিপ্রবি পরিস্থিতি, জেলা ও মহানগর আওয়ামী লীগের বক্তব্য ঘাটাইলে স্বাস্থ্যবিধি না মেনেই টিকা নিচ্ছে ০৯ প্রতিষ্ঠানের শিক্ষার্থী বীর মুক্তিযোদ্ধা মোঃ জমির উদ্দিন আর নেই নোয়াখালীতে ৪র্থ তলা থেকে মাদ্রাসা ছাত্রকে ফেলে দেওয়ার অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে ছাতক শহরে চুরি বৃদ্ধি
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৭:৩৬ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জকিগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে সন্ত্রাসী হামলা,নারীসহ গুরুতর আহত ৪

Coder Boss / ১৭০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৫ মে, ২০২১

জকিগঞ্জ প্রতিনিধি ::জকিগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নারীসহ গুরুতর আহত হয়েছেন ৪জন। গুরুতর আহত ৪ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘঠনাটি জকিগঞ্জের ০১নং বারহাল ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের পুটিজুরি গ্রামের দীপক রঞ্জন দেব (ভজন) ও তার ছেলে ভোলন রঞ্জন দেব (পার্থ), তপন রঞ্জন দেব, দোলন রঞ্জন দেব, মিলন রঞ্জন দেব, নিয়ে গত ২৯ এপ্রিল সকালে আকস্মিকভাবে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পাশের বাড়ির সুদীপ রঞ্জন দের বাড়ির নিজ বসত ঘরে ডুকে হামলা করে। এতে তার বসতঘরের প্রয়োজনীয় জিনিসপত্র ভাঙচুর করে প্রায় অর্ধ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি করে এবং ৪ জনকে গুরুতর আহত করে।

গুরুতর আহতরা হলেন প্রদীপ রঞ্জন দে, সুদীপ রঞ্জন দে, বিনা রাণী দে, অজিত রঞ্জন দে। গুরুতর আহত ৪ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সেখানে তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

এ ব্যাপারে জকিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে মামলা নং ২/১১৬

এ বিষয়ে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল কাসেম জানান, আসামীদের গ্রেফতার করতে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

ভিকটিম পরিবার জানান ,আসামী পক্ষ এলাকায় বিরাট প্রভাবশালী থাকায় তাদের বিরুদ্ধে কেউ কথা বলতে সাহস পায়নি।আমরা নিরিহ মানুষ আমাদের উপর একাদিক বার হামলা হয়েছে বিচার পাইনি ৷এখনও আসাসী ধরা ছোঁয়ার বাইরে তাই প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন