আজ ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ৪:০৫

বার : শুক্রবার

ঋতু : বর্ষাকাল

বিএএফ শাহিন ব্লাড ব্যাংকে অসহায়দের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ

বিশেষ প্রতিনিধিঃ-
মঙ্গলবার, বিএএফ শাহিন ব্লাড ব্যাংকের সদস্য , সীতাকুণ্ড,চট্টগ্রাম থেকে একবার্তায় বলেন, এই মহুত উদ্দেশ্য উপহার জাতির জন্য বিশাল অবদান আমরা সকলে মিলে করতে পারি মর্মে, করোনা কালীন সময়ে আমরা সবাই দলমত নির্বিশেষে মানুষের পাশে দাঁড়ালে তাদের উপকার হবে, কেন না আজ যে জাতি যত শিক্ষিত সে জাতি হিসেবে সাধারণ মানুষের মেরুদণ্ড, সে লোক গুলি দেশ ও জাতির কল্যাণ ভয়ে আনতে পারে এটাই বাস্তব। বিপদে ওরাই সাহায্যে হাত বাড়াতে পাড়ে। আজ মানুষ কত অসহায় এই লগডাউনে এখানে আপনারার সামান্য সহযোগিতা নিয়ে আসা মানে অসহায় মানুষের জন্য অনেক বড় অবদান, আমরা যারা তাদের মধ্যে থেকে বারো মাস সাহায্য সহযোগিতা করে যাই এর প্রতিদান একদিন আমরা পাবো, আজ অনেকের অনেক কিছু আছে কিন্তু তারা মানবিক সাহায্য এগিয়ে আসতে চাই না, তারা দেক ইহকালে ও পরকালে তাদের শান্তি নেই, দানে কখনও ধন ক্রমে না, ধনসম্পদ মহান বিধাতার দান, আমরা মনে করি
এই এক আয়োজন অন‌্য রকম আয়োজন অসহাদের জন্য ।
বাংলা‌দেশ বিমান বা‌হিনী কর্তৃক প‌রিচা‌লিত BAF Shaheen College এর তরুন ছাত্র/ছাত্রী‌দের উ‌দ্যো‌গে অসহায় মানু‌ষের পা‌শে ঈদ সামগ্রী বিতরণ সম্পন্ন করা হয় আজ।

শিক্ষার্থী‌রা বলে‌ছে আমাদের যৌথ উদ্যোগ আল্লাহ কবুল করুক , আমরা ক্ষুদ্র ক্ষুদ্র উ‌দ্যো‌গের মাধ‌্যমে অসহায় মানু‌ষের পা‌শে সর্বদা পা‌শে থাক‌বো আশাবাদী । ভবিষ্যতে ও থাকবো ইনশাআল্লাহ আমরা সবাই।
মূলত আমরা,
BAF Shaheen Blood Bank দ্বারা আমা‌দের ভাই-‌বোন‌দের রক্তদা‌নে আগ্রহী ক‌রে তুল‌তে‌ছি সবাই সবাই কে এবং এই কার্যক্রম অবহৃত এবং ই‌তিম‌ধ্যে প্রচুর ভাই-‌বোন আমা‌দের রক্তদান ক‌রে যা‌চ্ছে স্বর্বস্তরের লোকদের মধ্যে ।

বাংলা‌দে‌শে মোট ৭‌টি বিমান বা‌হিনী কর্তৃক BAF Shaheen College র‌য়ে‌ছে, প্রত্যেকটা ক‌লে‌জের ভাই-‌বোন‌দের সা‌থে নি‌য়ে জয় কর‌বে মানবতা মানবিক মানবতায় এগিয়ে যাবো আমরা এমনটাই আশা রে‌খে পথ চ‌ল‌ছি আমরা সবাই ।

বর্তমা‌নে শিক্ষার্থী‌দের এমন মান‌বিক উ‌দ্যো‌গে শাহীন ক‌লেজের শিক্ষকবৃন্দ খুবই প্রশংসিত ও আন‌ন্দিত এবং গর্বিত বল‌ছে শিক্ষকবৃন্দ প্রকাশ করছেন ।
শিক্ষকবৃন্দ আ‌রো ব‌লেন, শিক্ষার্থী‌দের জন‌্য আমা‌দের পক্ষ থে‌কে স‌র্বোচ্চ সহায়তা সহযোগিতা থাক‌বে, এমন মান‌বিক কাজে আমরা ও শ‌রীক হ‌বো এবং শিক্ষার্থীদের উৎসা‌হিত কর‌বো তোমরা এই মহুত কাজ অব্যহত রাখবে যাথে সমাজে প্রত্যক মানুষ উপকৃত হতে পারে বলে বৃক্ত করেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category