শিরোনাম
বিশ্বম্ভরপুরের সিরাজপুর বাগগাওঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শোক দিবস পালন জগন্নাথপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগ জাতীয় শোক দিবস পালিত ঘাটাইল বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস গোলাপগঞ্জে মডেল প্রবাসী কল্যাণ পরিষদের এর পরিচালনা কমিটির ১ম মিটিং অনুষ্ঠিত হয় দেশের দিশেহারা মানুষ আবারও জাতীয় পার্টির সুশাসন ফিরে পেতে চায় আশিক আহমেদ নির্বাচনকে সামনে রেখে আলোচনা সভা জুড়ীতে চা শ্রমিকদের ধর্মঘট পালন শোক সংবাদ বানারীপাড়ায় জমিসংক্রাস্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় হিমোফিলিয়া রোগে আক্রান্ত সজিবের অবস্থা গুরুত্বর মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কর্মসূচীর বিক্ষোভ মিছিল
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১০:০২ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বিএএফ শাহিন ব্লাড ব্যাংকে অসহায়দের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ

Coder Boss / ১২৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৫ মে, ২০২১

বিশেষ প্রতিনিধিঃ-
মঙ্গলবার, বিএএফ শাহিন ব্লাড ব্যাংকের সদস্য , সীতাকুণ্ড,চট্টগ্রাম থেকে একবার্তায় বলেন, এই মহুত উদ্দেশ্য উপহার জাতির জন্য বিশাল অবদান আমরা সকলে মিলে করতে পারি মর্মে, করোনা কালীন সময়ে আমরা সবাই দলমত নির্বিশেষে মানুষের পাশে দাঁড়ালে তাদের উপকার হবে, কেন না আজ যে জাতি যত শিক্ষিত সে জাতি হিসেবে সাধারণ মানুষের মেরুদণ্ড, সে লোক গুলি দেশ ও জাতির কল্যাণ ভয়ে আনতে পারে এটাই বাস্তব। বিপদে ওরাই সাহায্যে হাত বাড়াতে পাড়ে। আজ মানুষ কত অসহায় এই লগডাউনে এখানে আপনারার সামান্য সহযোগিতা নিয়ে আসা মানে অসহায় মানুষের জন্য অনেক বড় অবদান, আমরা যারা তাদের মধ্যে থেকে বারো মাস সাহায্য সহযোগিতা করে যাই এর প্রতিদান একদিন আমরা পাবো, আজ অনেকের অনেক কিছু আছে কিন্তু তারা মানবিক সাহায্য এগিয়ে আসতে চাই না, তারা দেক ইহকালে ও পরকালে তাদের শান্তি নেই, দানে কখনও ধন ক্রমে না, ধনসম্পদ মহান বিধাতার দান, আমরা মনে করি
এই এক আয়োজন অন‌্য রকম আয়োজন অসহাদের জন্য ।
বাংলা‌দেশ বিমান বা‌হিনী কর্তৃক প‌রিচা‌লিত BAF Shaheen College এর তরুন ছাত্র/ছাত্রী‌দের উ‌দ্যো‌গে অসহায় মানু‌ষের পা‌শে ঈদ সামগ্রী বিতরণ সম্পন্ন করা হয় আজ।

শিক্ষার্থী‌রা বলে‌ছে আমাদের যৌথ উদ্যোগ আল্লাহ কবুল করুক , আমরা ক্ষুদ্র ক্ষুদ্র উ‌দ্যো‌গের মাধ‌্যমে অসহায় মানু‌ষের পা‌শে সর্বদা পা‌শে থাক‌বো আশাবাদী । ভবিষ্যতে ও থাকবো ইনশাআল্লাহ আমরা সবাই।
মূলত আমরা,
BAF Shaheen Blood Bank দ্বারা আমা‌দের ভাই-‌বোন‌দের রক্তদা‌নে আগ্রহী ক‌রে তুল‌তে‌ছি সবাই সবাই কে এবং এই কার্যক্রম অবহৃত এবং ই‌তিম‌ধ্যে প্রচুর ভাই-‌বোন আমা‌দের রক্তদান ক‌রে যা‌চ্ছে স্বর্বস্তরের লোকদের মধ্যে ।

বাংলা‌দে‌শে মোট ৭‌টি বিমান বা‌হিনী কর্তৃক BAF Shaheen College র‌য়ে‌ছে, প্রত্যেকটা ক‌লে‌জের ভাই-‌বোন‌দের সা‌থে নি‌য়ে জয় কর‌বে মানবতা মানবিক মানবতায় এগিয়ে যাবো আমরা এমনটাই আশা রে‌খে পথ চ‌ল‌ছি আমরা সবাই ।

বর্তমা‌নে শিক্ষার্থী‌দের এমন মান‌বিক উ‌দ্যো‌গে শাহীন ক‌লেজের শিক্ষকবৃন্দ খুবই প্রশংসিত ও আন‌ন্দিত এবং গর্বিত বল‌ছে শিক্ষকবৃন্দ প্রকাশ করছেন ।
শিক্ষকবৃন্দ আ‌রো ব‌লেন, শিক্ষার্থী‌দের জন‌্য আমা‌দের পক্ষ থে‌কে স‌র্বোচ্চ সহায়তা সহযোগিতা থাক‌বে, এমন মান‌বিক কাজে আমরা ও শ‌রীক হ‌বো এবং শিক্ষার্থীদের উৎসা‌হিত কর‌বো তোমরা এই মহুত কাজ অব্যহত রাখবে যাথে সমাজে প্রত্যক মানুষ উপকৃত হতে পারে বলে বৃক্ত করেন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন