আজ ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : দুপুর ১:৫৭

বার : রবিবার

ঋতু : বর্ষাকাল

দয়ামীর ইউনিয়নের খাগদিয়রে রাস্তার কাজ পরিদর্শনে সিলেট ২ আসনের এম.পি জনাব মোকাব্বির খান সাহেব।

মোঃ হাবিবুর রহমান, ওসমানীনগর প্রতিনিধি।

আজ ৮ মে রোজ শনিবার,দুপুর ১ঘটিকায়, সিলেট জেলার ওসমানীনগর উপজেলার ৭নং দয়ামীর ইউনিয়নের খাগদিয়রে, রুনিয়া হাওরে খাগদিয়র টু কুরুয়া পূর্ব পারা রাস্তার কাজ পরিদর্শন করেন সিলেট ২ আসনের মাননীয় সংসদ সদস্য বিশ্বনাথ ওসমানীনগরের এম.পি জনাব মোকাব্বির খান সাহেব এ সময় উপস্হিত ছিলেন ৭নং দয়ামীর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জন সাধারণের আস্থার প্রতীক জনাব আলহাজ্ব নুর উদ্দিন আহমেদ নুনু মিয়া, ফরহাদ আহমদ,৯নং ওয়ার্ডের সাবেক মেম্বার বর্তমান মেম্বার সহ খাগদিয়র গ্রামের মুরব্বি, গ্রামবাসী ব্যাক্তিবর্গ ও আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ উপস্হতিত ছিলেন।
এই কাজ মূলত সাবেক চেয়ারম্যান জনাব নুর উদ্দিন আহমেদ নুনু মিয়া চেয়ারম্যান থাকা কালীন সময় জনগনের দুঃখ দুর্দশা দেখে খাগদিয়র থেকে রুনিয়া হাওরের মধ্যদিয়ে মাটি খনন করে রাস্তার কাজ শুরু করেছিলেন কিন্তু তিনি এটা সমাপ্ত করতে পারেন নি, পরবর্তীতে কোন জনপ্রতিনিধি অসমাপ্ত কাজ সমাপ্ত করেন নি। দীর্ঘদিন পর বর্তমানে সিলেট ২আসনের মাননীয় সংসদ সদস্য জনাব মোকাব্বির খান এম পি সাহেবের মাধ্যমে আবার রাস্তার কাজ শুরু করেন আলহাজ্ব নুর উদ্দিন আহমেদ নুনু মিয়া ।

রুনিয়া হাওরের পার্শ্ববর্তী এলাকায় অনেক কৃষক বসবাস করেন, এই হাওরে তারা কৃষিকাজ করে জীবিকা নির্বাহ করেন, কিন্তুু রাস্তা ঘাটের সুবিদা না থাকায় কাজে যেতে এবং ধান কেটে বাড়ীতে ফসল আনতে অনেক অসুবিধা ও ভোগান্তিতে পরতে হয়।রাস্তা হওয়ার ফলে গ্রামবাসী সহ কৃষকরা সস্তিতে রয়েছেন।
মোকাব্বির খান এম পি রাস্তার কাজের দ্রুত অগ্রগতি দেখে অনেক খুশি হয়েছেন।তিনি আরও বলেছেন এই রাস্তার মাটি কাটার কাজ শেষ হলে পাকাঁ করণের উদ্দোগ নেবেন এবং তিনি সাবেক চেয়ারম্যান জনাব নুর উদ্দিন আহমেদ নুনু মিয়া র প্রশংসা করে বলেন বর্তমান জনপ্রতিনিধি না হয়েও যে জনগনের আর্তমানবতার কল্যাণে কাজ করে জাচ্ছেন এটা একমাত্র মহৎ ব্যক্তির দ্বারাই সম্ভব।
এলাকার বাসিন্দারাও নুর উদ্দিন আহমেদ নুনু মিয়া র প্রশংসা করেছেন।
সব শেষে খাগদিয়র বাসী এম.পি মহোদয় কে ধন্যবাদ জানান রাস্তার কাজ পরিদর্শন করার জন্য।
অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করে সিলেটের জনপ্রিয় অনলাইন চ্যানেল এন এস সি এবং দৈনিক সিলেট নিউজ২৪ এর সাংবাদিক মোঃ হাবিবুর রহমান উপস্তিত ছিলেন।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category