শিরোনাম
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

শ্রীমঙ্গল গ্রীণ কালাপুর সংগঠনের উদ্যোগে দিন মজুরদের মধ্যে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ!

Coder Boss / ২৯৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১০ মে, ২০২১

বিশেষ প্রতিনিধিঃ-
আজ ৯ মে ২০২১ রবিবার গ্রীন কালাপুর এর পক্ষ থেকে স্বাস্থ্য বিধি নিয়ম মেনে করোনা কালীন সময়ে কর্মহীন হয়ে পড়া বেকার ৫০ টি পরিবারের মধ্যে ঈদ খাদ্য সামগ্রী উপহার হিসাবে দেওয়া হয় অসহায় দিন মজুর , হতদরিদ্র পরিবারে মধ্যে তা বন্টন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উক্ত সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল সদস্য বৃন্দ এবং অত এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

গ্রীণ কালাপুর এর আগেও গরীব-দুঃখীদের সহযোগিতা করে আসছে,এতে এলাকাবাসী লোকেরা তা দেখে খুবই মহত এবং প্রশংসনীয় কাজ মর্মে উল্লেখ্য করেন সবাই। যার ফলে কম সময়েই তারা জনপ্রিয়তা লাভ করতে পেরেছে,আল্লাহ রব্বুল আলামিন তাদের দান কবুল করুন। আমিন।

শ্রীমঙ্গল ৫ নং কালাপুর ইউনিয়নের উদ্যোগে গ্রীণ কালাপুরের মাধ্যমে আপনিও চাইলে কালাপুর ইউনিয়নবাসীকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে পারেন।
করোনাকালীন সময়ে গ্রীণ কালাপুরের সাহায্য কাজে এসেছে কি না জানতে চাইলে এক নাম প্রকাশে অনিচ্ছুক মহিলা বলেন, গ্রীণ কালাপুর সর্বদা উনাদের জন্য কাজ করেছে। তিনি গ্রীণ কালাপুরের সার্বঙ্গীন সফলতা কামনা করেন।” পথিমধ্যে গ্রীণ কালাপুর নানা বাঁধার সম্মুখীন হলেও তা কম সময়েই কাটিয়ে উঠে

জয় হোক মেহনতী মানুষের, জয় মানবতার কল্যানের আমরা পাশে আছি সব সময় এবং থাকবো মানব কল্যানে সাহায্য সহযোগিতা নিয়ে এই বদ্ধ পরিকর সংগঠনের সকল সদস্য বৃন্দ তা অবহৃত থাকবে মর্মে উল্লেখ্য করেন সংগঠন সদস্য সকল ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন