শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

তাড়াইল বিচিত্রা’র জন্মদিনের কেক কাটলেন মাহফুজুল হক হায়দার

Coder Boss / ৩৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ মে, ২০২১

আল-মামুন খান, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ
তাড়াইল বিচিত্রা’র ১যুগ পূর্তি উপলক্ষে সোমবার ১০মে সন্ধ্যায় এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ১২তম জন্মদিনের কেক কাটলেন আওয়ামী লীগ নেতা, নিউইয়র্ক মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, তাড়াইল করিমগঞ্জের দুর্দিনে অসহায় মানুষের কাণ্ডারি মোহাম্মদ মাহফুজুল হক হায়দার। তাড়াইল বিচিত্রা’ টিভি (ইউটিউব) ও তাড়াইল সাহিত্য সংসদের কার্যালয়ে উক্ত উনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি মাহফুজুল হক হায়দার বলেন, সাহিত্য সংস্কৃতি ছাড়া একটি জাতির উন্নতি ঘটতে পারে না। জঙ্গীবাদকে রুখতে হলে সাহিত্য সংস্কৃতির বিকল্প নাই। আমি একজন সাহিত্য সংস্কৃতি প্রেমী মানুষ। এসব সংগঠনের মাধ্যমে আমি মানুষের আরও কাছে আসতে চাই। কারণ আমি তাড়াইল করিমগঞ্জের মানুষকে খুবই ভালোবাসি। তাড়াইল সাহিত্য সংসদের পাশে সবসময় থাকবো এবং তাড়াইল বিচিত্রাকে এগিয়ে নেয়ার জন্য একটি ওয়েবসাইট খোলার বিষয়ে যা-যা করনীয় আমি সবই করবো। আমি চাই এই জনপ্রিয় অনলাইন মাধ্যমটি বেঁচে থাকুক।
এসময় উপস্থিত ছিলেন, তাড়াইল সাহিত্য সংসদের সভাপতি ছাদেকুর রহমান রতন, উপজেলা কৃষক লীগের সভাপতি ইসলাম উদ্দিন ফয়সাল, আওয়ামীলীগ নেতা হাজী মো. দেলোয়ার হোসেন ফুলমিয়া, তাড়াইল সাহিত্য সংসদের সদস্য আবৃত্তিকার শরীফুল ইসলাম, সাংবাদিক আল মামুন খান, সাংবাদিক জুয়েল ভূঁইয়া, ছাত্রলীগের নেতা তানিম বিল্লাহ, ছাত্রলীগ নেতা হুমায়ুন কবীর, কবি হোসনে আরা পুতুল, সাংবাদিক নীল মাহমুদ জয়, শিশু সদস্য রিয়া, ইন্নি, রিফাত, জিসান প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন