আজ ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : সকাল ১১:৫৫

বার : রবিবার

ঋতু : বর্ষাকাল

দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন খেলাফত মজলিস নেতা আলহাজ্ব দেলওয়ার হুসাইন

খেলাফত মজলিস সিলেট জেলার যুগ্ম সাধারণ সম্পাদক, সিলেট ৩ আসনের উপ নির্বাচনে সংসদ সদস্য পদপ্রার্থী, আলহাজ্ব দিলওয়ার হুসাইন দেশবাসিকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

আজ বৃহস্পতিবার(১৩ মে) এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, আমাদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। প্রতিবারের ন্যায় এবারও ধনী-গরিব নির্বিশেষে সবাই ঈদ উদযাপন করতে যাচ্ছি। কিন্তু আগের মত উৎসবের আমেজ নেই।

কোভিড-১৯ মহামারী আমাদেরকে দীর্ঘদিন থেকে ঘরবন্দী করে রেখেছে। মধ্যবিত্ত, নিম্নমধ্যবিত্ত ও দিনমজুর মানুষ আজ অনেক কষ্টে দিনযাপন করছেন। সরকার আশ্বাস আর কথার ফুলঝুরির মাঝেই তাদের কাজ সীমাবদ্ধ করে রেখেছে।

তিনি বলেন, খেলাফত মজলিসের সংগ্রামি মহাসচিব ডঃ আহমদ আব্দুল কাদের সহ অসংখ্য ওলামায়ে কেরাম,নিরীহ মানুষ কারাগারের অন্ধ প্রকোষ্ঠে আজ বন্ধি। বিশ্বব্যাপি মুসলমানদের রক্তে জমিন লাল হয়ে আছে। বিশেষ করে গত এক সপ্তাহ যাবৎ ইসরাইলী সন্ত্রাসীদের বেপরোয়া হামলায় শতশত নিরিহ ফিলিস্তিনি শাহাদত বরণ করছেন। আমরা চেয়ে চেয়ে দেখছি আর নিরবে অশ্রু ঝরছি। এতসব কষ্টের মধ্যে মুসলিম উম্মাহ কিভাবে ঈদের আনন্দ উপভোগ করবে? তারপরও দেশ ও বিদেশে অবস্থানরত সকলকে সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক। আমরা দোয়া করি, আল্লাহ সুবহানাহু তায়লা আমাদের যেনো ক্ষমা করে দেন।চেষ্টা করি মজলুমের মুখে হাসি ফুটাতে, অপেক্ষা করি অন্যায়-অবিচার, জুলুম নির্যাতনের ঘোর অমনিশা ভেদ করে একটি শান্তিময়, সোনালী সোবহে সাদিকের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category