আজ ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ১১:১০

বার : বৃহস্পতিবার

ঋতু : বর্ষাকাল

“এস্টোরিয়া ওয়েল ফেয়ার সোসাইটি” এর উদ্দোগে ঈদ সামগ্রী বিতরন সম্পন্ন

রিপন মিয়া মৌলভীবাজার বিশেষ প্রতিনিধি।
পবিত্র ঈদ-উল – ফিতর উপলক্ষ্যে নিউইয়র্কে “ এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটি” -র উদ্যোগে করোনা ক্ষতিগ্রস্তদের মাঝে বিতরণ করা হয়েছে ঈদ সামগ্রী ।
ঈদ সামগ্রীর মধ্যে রয়েছে – ঈদ স্পেশাল ফ্রি হালাল ফুড, গ্রোসারি সামগ্রী ও মাস্ক ।

১১ই মে রোজ মঙ্গলবার এস্টোরিয়া ওয়েল ফেয়ার সোসাইটির উদ্যোগে এস্টোরিয়ার ৩৬ এ্যাভিনিউতে এলাকায় বাংলাদেশী সহ বিভিন্ন কমিউনিটির বিপুল সংখ্যক মানুষের মাঝে বিনামূল্যে এসব ঈদ সামগ্রি বিতরণ করা হয়।

সোসাইটির সাধারণ সম্পাদক এবং মৌলভীবাজার ডিস্ট্রিক সোসাইটির সাধারন সম্পাদক জনাব জাবেদ উদ্দীনের পরিচালনায় এবং অত্র সংস্থার সভাপতি জনাব সোহেল আহমেদের সভাপতিত্বে ঈদ সামগ্রী বিতরনের সময় বক্তব্য রাখেন – কনর্গেস ওমেন কেরলাইন , মেলেনি , ডিস্টিক লিডার এটর্নি মইন চৌধুরী , কাজী নয়ন আলী , আসন্ন ডেমোক্র্যাটিক প্রাইমারী নিবার্চনে সিটি মেয়র প্রার্থী জেসোলিন টেইলর, কুইন্স টুগেদার পরিচালক জর্নাথন ফার্গাস ।

এছাড়াও ঈদ সামগ্রী বিতরন অনুষ্টানে উপস্থিত ছিলেন —কুইন্সের ডিস্ট্রিক্ট ২৬ থেকে কাউন্সিল মেম্বার প্রার্থী বদরুন খান, স্টেভেন বাগা, জুলিয়া ফরমেন, গেলেনেস গমেস, জুলি উওন, ডিস্ট্রিক্ট ২২ থেকে কাউন্সিল মেম্বার প্রার্থী টিফেনি এনায়েত চৌধরী , কোবান, সুলতানা খানম, কাজী আতিয়া, ওয়েলফেয়ার সোসাইটির উপদেষ্টা এমাদ চৌধুরী, দেওয়ান শাহেদ চৌধুরী, হাজী আব্দুর রহমান, এমদাদ রহমান তরফদার, মীর জাকির, এহসানুল ইসলাম, মো মাহমুদুল হাসান , আব্দুল মোমিত, ভাইস প্রেসিডেন্ট কয়েস আহমেদ, মোহাম্মদ মির্জা, ফয়ছল আহমেদ, সাবের চৌধরী, কমিউনিটি এক্টিভিস্ট সালেহ চৌধুরী , শাহ মিজানুর রহমান, মো. হাবিবুর চৌধুরী, আল আমিন, আবু সোলায়মান, আনোয়ার হোসেন, তানিম চৌধুরী ফয়ছল , সাদমান আহমদ , ফাহিমুজ জামান খান প্রমুখ সহ সংস্থার দায়িত্বশীল বৃন্দ ।

এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক জাবেদ উদ্দিনের সাথে আলোচনায় জানান – প্রবিত্র ঈদ-উল-ফিতর কে সামনে রেখে প্রায় আড়াই শ পরিবারের মাঝে ঈদে স্পেশাল ফ্রি হালাল ফুড, গ্রোসারি সামগ্রী, ফেস মাস্ক সহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেছি । খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে মুরগি,চাল, ময়দা, সেমাই, কিসমিস,দুধ সহ হালাল গ্রোসারি সামগ্রী।

করোনা মহামারি শুরুর পর থেকে এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে করোনা ক্ষতিগ্রস্ত বিপুল সংখ্যক পরিবারের মধ্যে গ্রোসারি সামগ্রী বিতরণ সহ ভিবিন্ন সময় ভিবিন্ন প্রয়োজনীয় ঔষাধিও বিতরন করা হয় ।

জাবেদ উদ্দীন আরো জানান – এই মহামারি করোনার মধ্যে প্রথম থেকে এখন পর্যন্ত অসহায় মানুষের জন্য কিছু করতে পেরে নিজেদের ধন্য মনে করছি । তিনি এ সহায়তা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করে এ উদ্যোগে সার্বিক সহযোগিতাকারীদের প্রতি কৃতজ্ঞতা জানান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category