আজ ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৭:৪৩

বার : রবিবার

ঋতু : বর্ষাকাল

কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

সুমাইয়া আক্তার শিখা স্টাফ রিপোর্টার

কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র নির্বাহী কমিটির জরুরী সভা (১৬ মে) রবিবার অনুষ্ঠিত হয়।
সভায় কেপিসির সাংবাদিক পিনু মিলনায়তনের নামকরণ ‘পিনু-খোকন এক্সিকিউটিভ রুম’, বুধবার বাদ আছর কেপিসি চত্বরে দোয়া মাহফিল, কেপিসি চত্বরে কুলখানী ও স্মরণ সভা, শহরের মোড়ে মোড়ে শোকগাঁথা কালো ফেস্টুন উত্তোলন, কেপিসি কার্যালয়ে সপ্তাহব্যাপী কালো পতাকা উত্তোলনের সিদ্ধান্ত গৃহীত হয়।
উক্ত সভায় সভাপতিত্ব করেন কেপিসির সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব। সভা সঞ্চালনা করেন সাধারন সম্পাদক সোহেল রানা। বক্তব্য রাখেন সহ সভাপতি মীর আল আরেফিন বাবু, কোষাধ্যক্ষ মিলন উল্লাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদ হাসান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আখতারুজ্জামান মৃধা পলাশ, তথ্য ও গবেষণা সম্পাদক ইমরান হাসান পাপ্পু, নির্বাহী সদস্য আফরোজা আক্তার ডিউ, তৌফিক তপন, ইসমাইল হোসেন।
সভার শুরুতেই কেপিসির সহ সভাপতি প্রয়াত জামিল হাসান খান খোকনের শোক প্রস্তাব গৃহীত হয়। তার রুহের মাগফিরাত কামনায় ১ মিনিট নীরবতা পালন করা হয়।
বক্তারা বলেন, কেপিসির সাথে সাংবাদিক খোকনের আত্মা মিশে আছে। তার পরিবারের পাশে থাকবো সব সময়। কোন ষড়যন্ত্রই সাংবাদিক খোকন এবং তার পরিবারের কাছে থেকে দুরে সরাতে পারবে না। খোকন ভাইয়ের নাবালক সন্তানদের উন্নত শিক্ষাসহ সার্বিক বিষয়ে বলিষ্ঠ ভুমিকা রাখবে কেপিসি। সেই সাথে সাংবাদিক খোকনের সম্পদ এবং পজিশন দখলের পাঁয়তারা রুখে দেবে কেপিসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category