শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

আদর্শ ছাত্র যুব সমাজ এর সহযোগীতায় এতিম শিশুদের জন্য ফ্যান বিতরণ।

Coder Boss / ২০৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২১ মে, ২০২১

চট্টগ্রাম মীরসরাই প্রতিনিধি।

চট্টগ্রাম জেলার সামাজিক মানবিক সাংস্কৃতিক সংগঠন গুলোর সহযোগি হিসেবে কাজ করে যাওয়া, আদর্শ ছাত্র ও যুব সমাজ এর সম্মানিত দাতা উপদেষ্টা জনাব মোঃ জাকারিয়া সাহেব এর পক্ষ থেকে আদর্শ ছাত্র ও যুব সমাজ এর সহযোগীতায় চট্টগ্রাম জেলার মিরসরাই উপজেলার পশ্চিম বালিয়াদি খাদেম উলুম মাদ্রাসা হেফজখানা ও এতিমখানার জন্য দুই টি সিলিং ফ্যান ও কিছু খাবার অত্র মাদ্রাসার মুহতামিম ও নায়েবে মুহতামিম এর হাতে তুলে দিয়া হয়।
এতে উপস্থিত ছিলেন। ভিডিও কনফারেন্স এর মাধ্যমে আদর্শ ছাত্র ও যুব সমাজ এর সম্মানিত দাতা উপদেষ্টা জনাব মোঃ জাকারিয়া সাহেব।
দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর সম্মানিত উন্নয়ন পর্যবেক্ষক ও আদর্শ ছাত্র যুব সমাজ এর প্রতিষ্ঠাতা,
দিশারীয়ান মোঃ সরোয়ার উদ্দিন নিরব।
সীতাকুন্ড ব্লাড ব্যাংক এর সদস্য ও আদর্শ ছাত্র যুব সমাজ এর সম্মানিত এডমিন,
মোঃ ইমন,
আদর্শ ছাত্র ও যুব সমাজ এর সম্মানিত মডারেটর
মোঃ নুর উদ্দিন।
আনুষ্ঠান শেষে আদর্শ ছাত্র ও যুব সমাজ পরিবার এর পক্ষ থেকে এডমিন মোঃ ইমন বলেছেন। আদর্শ ছাত্র ও যুব সমাজ এর এই মহত কাজে যারা আর্থিক শ্রম ও মেধা শক্তি দিয়ে সাহায্য করেছেন তাদের অশংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।
ইনশাআল্লাহ আমরা আদর্শ ছাত্র ও যুব সমাজ এই ভাবে সকল সামাজিক মানবিক সাংস্কৃতিক সংগঠন ও অসহায় মানুষ মুমুর্ষ রোগীর পাশে থাকার চেষ্টা করবো। এবং সকলের কাছে দোয়া কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন