আজ ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ১২:১৩

বার : শুক্রবার

ঋতু : বর্ষাকাল

হবিগঞ্জে দৈনিক প্রভাকর কার্যালয়ে নাশকতা থানায় জিডি ॥ হবিগঞ্জ প্রেসক্লাবের নিন্দা

হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ শহরের বাণিজ্যিক এলাকাস্থ দৈনিক প্রভাকর কার্যালয়ে নাশকতা সংঘটিত হয়েছে। প্রভাকর কার্যালয়ের ভেতরে থানা প্রতিটি ড্রয়ার ভেঙে সংবাদসংক্রান্ত কাগজপত্র তছনছ করা হয়। এছাড়া অফিসের কিছু জিনিসপত্রও খোয়া গেছে। এ ব্যাপারে দৈনিক প্রভাকরের বার্তা সম্পাদক মো. আজহারুল ইসলাম চৌধুরী হবিগঞ্জ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেছেন। এ ঘটনা জানাজানি হলে বিভিন্ন শ্রেণীপেশার লোকজন নিন্দা জানিয়েছেন। নিন্দা জানিয়ে ঘটনার সুষ্ঠু তদন্তের দাবি জানিয়েছে হবিগঞ্জ প্রেসক্লাব। এদিকে, খবর জেনে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

দৈনিক প্রভাকরের সম্পাদক আব্দুল হালীম জানান, গতকাল শুক্রবার বেলা সাড়ে ৩টার দিকে প্রভাকরের বার্তা সম্পাদক মো. আজহারুল ইসলাম চৌধুরী তালা খুলে অফিসে প্রবেশ করে সবকিছু এলোমেলো অবস্থায় দেখতে পান। এসময় তিনি অফিসের প্রতিটি ড্রয়ার ভাঙা এবং ভেতরে থাকা সংবাদসংক্রান্ত ও অফিসের কাগজপত্র তছনছ অবস্থায় দেখতে পান। তাৎক্ষণিক পুলিশে খবর দিলে সদর মডেল থানার এসআই খোরশেদ আলমের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

হবিগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাসুক আলী জানান, সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের খুঁজে বের করবে পুলিশ।

হবিগঞ্জ প্রেসক্লাবের নিন্দা ঃ দৈনিক প্রভাকরে নাশকতার ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছে হবিগঞ্জ প্রেসক্লাব। সভাপতি চৌধুরী মো. ফরিয়াদ ও সাধারণ সম্পাদক চৌধুরী মাসুদ আলী ফরহাদমহ কার্যকরি কমিটির সকল সদস্য অবিলম্বে এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category