আজ ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৭:০১

বার : রবিবার

ঋতু : বর্ষাকাল

শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের বর্ষীয়ান তিন নেতার একই মাসে মৃত্যু।

মু. রিমন ইসলাম
মৌলভীবাজার প্রতিনিধিঃ

শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগকে নেতৃত্ব শূন্য করে ছুটির ঘন্টায় সাড়া দিয়ে না ফেরার দেশে একই মাসে চলে গেছেন উপজেলা আওয়ামীলীগের তিন নেতা।

২০০৫ সালের ২৭ মে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন মৃত্যু বরণ করেন,তার মৃত্যুতে উপজেলা জুড়ে নেমে আসে শোকের ছায়া।ব্যাপক জনপ্রিয় এই নেতার মৃত্যুতে উপজেলা আওয়ামীলীগে তৈরী হয় অপূরণীয় এক শূন্যতা।

২০১৮ সালের ১২ মে শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগে আরেক সভাপতি জনাব এম এ মনির মৃত্যু বরণ করেন।

সাবেক সভাপতি জনাব ইসমাইল হোসেন প্রয়াত হওয়ার পর দীর্ঘ ১৩ বৎসর শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব সফলতার সাথে পালন করেন এম এ মনির।কর্মীবান্ধব ও মুক্তিযোদ্ধের সংগঠক এম এ মনির এক সময় উপজেলার কালাপুর ইউনিয়ন পরিষদের জন-নন্দিত ইউ পি চেয়ারম্যান ছিলেন।

২০২১ সালের ২১ মে শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান,জেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা আওয়ামীলীগে সাবেক সাধারণ সম্পাদক বাবু রণধীর কুমার দেব মৃত্যুবরণ করেন।

বাবু রনধীর কুমার দেব উপজেলার সাতগাঁও ইউনিয়ন পরিষদের ৪ বারের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন এবং শ্রীমঙ্গল উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে টানা ৩ বার নির্বাচিত হয়েছেন।

জনপ্রতিনিধি হিসাবে জনগনের কল্যাণে কাজ করে ব্যাপক আস্তা ও জনপ্রিয়তা কুড়ানো এই নেতা উপজেলা চেয়ারম্যানের দায়িত্বে থাকা অবস্থায় মৃত্যুবরণ করেন।

উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক এনাম চৌধুরী বলেন,আমাদের দল থেকে আমরা যাদের হারিয়েছি তাদের শূন্যতা কখনো পুরণ হওয়ার নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category