আজ ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ১১:২৮

বার : বৃহস্পতিবার

ঋতু : বর্ষাকাল

টিকার ২ ডোজ নিয়েও করোনা আক্রান্ত কলারোয়ার ইউএনও

শেখ অাবুমুছা সাতক্ষীরা থেকে;

দুই ডোজ টিকা নেওয়ার পরও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সাতক্ষীরার কলারোয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জুবায়ের হোসেন। বর্তমানে তিনি আইসোলেশনে রয়েছেন। মঙ্গলবার (০৮ জুন) তিনি নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন।
কলারোয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জুবায়ের হোসেন বলেন, ফেব্রুয়ারি মাসের ১৫ তারিখে কুষ্টিয়া সদর হাসপাতাল থেকে করোনার প্রথম ডোজ টিকা নিয়েছিলাম। এরপর বদলি হয়ে যোগদান করি কলারোয়া উপজেলায়। যোগদানের পর এপ্রিলের শেষের দিকে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে করোনার দ্বিতীয় ডোজের টিকা গ্রহণ করি।
তিনি বলেন, সম্প্রতি জ্বরে আক্রান্ত হওয়ার পর পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলাম। রোববার (০৬ জুন) করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। এখন বাসায় আইসোলেশনে আছি। অনলাইনের মাধ্যমে দাফতরিক কার্যক্রম পরিচালনা করছি।
কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) শফিকুল ইসলাম জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা জুবায়ের হোসেন গত শনিবার (০৫ জুন) সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। নমুনা পরীক্ষার পর তার শরীরে করোনাভাইরাস ধরা পড়ে।
তিনি আরও বলেন, তিনি করোনার দুই ডোজ টিকা গ্রহণ করেছেন। তবে আগেই বলা হয়েছিল, করোনার টিকা শতভাগ কাজ করছে না। ভারতীয় টিকা অ্যাস্ট্রাজেনেকা গ্রহণ করেছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। ভারতীয় এই টিকা শতকারা ৬৫-৭০ ভাগ কাজ করছে। দুই ডোজ টিকা নিলেও করোনা আক্রান্ত হওয়ার আশঙ্কা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category