শিরোনাম
কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি “হৃদয়ে শ্রীমঙ্গল”-র উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১২৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

টিকার ২ ডোজ নিয়েও করোনা আক্রান্ত কলারোয়ার ইউএনও

Coder Boss / ২১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ জুন, ২০২১

শেখ অাবুমুছা সাতক্ষীরা থেকে;

দুই ডোজ টিকা নেওয়ার পরও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সাতক্ষীরার কলারোয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জুবায়ের হোসেন। বর্তমানে তিনি আইসোলেশনে রয়েছেন। মঙ্গলবার (০৮ জুন) তিনি নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন।
কলারোয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জুবায়ের হোসেন বলেন, ফেব্রুয়ারি মাসের ১৫ তারিখে কুষ্টিয়া সদর হাসপাতাল থেকে করোনার প্রথম ডোজ টিকা নিয়েছিলাম। এরপর বদলি হয়ে যোগদান করি কলারোয়া উপজেলায়। যোগদানের পর এপ্রিলের শেষের দিকে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে করোনার দ্বিতীয় ডোজের টিকা গ্রহণ করি।
তিনি বলেন, সম্প্রতি জ্বরে আক্রান্ত হওয়ার পর পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলাম। রোববার (০৬ জুন) করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। এখন বাসায় আইসোলেশনে আছি। অনলাইনের মাধ্যমে দাফতরিক কার্যক্রম পরিচালনা করছি।
কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) শফিকুল ইসলাম জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা জুবায়ের হোসেন গত শনিবার (০৫ জুন) সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। নমুনা পরীক্ষার পর তার শরীরে করোনাভাইরাস ধরা পড়ে।
তিনি আরও বলেন, তিনি করোনার দুই ডোজ টিকা গ্রহণ করেছেন। তবে আগেই বলা হয়েছিল, করোনার টিকা শতভাগ কাজ করছে না। ভারতীয় টিকা অ্যাস্ট্রাজেনেকা গ্রহণ করেছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। ভারতীয় এই টিকা শতকারা ৬৫-৭০ ভাগ কাজ করছে। দুই ডোজ টিকা নিলেও করোনা আক্রান্ত হওয়ার আশঙ্কা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন