শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

কেশবপুরে প্রেমের ফাঁদে ফেলে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার , অপহরণকারী গ্রেফতার

Coder Boss / ১৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৩ জুন, ২০২১

এস কে আর সুমন, যশোর জেলা প্রতিনিধি:
কেশবপুর থেকে অপহৃত এক স্কুল ছাত্রীকে উদ্ধার ও এ ঘটনায় অভিযুক্ত অপহরণকারী অনিক দে (২০) কে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ ঘটনায় ১১ জুন স্কুল ছাত্রী মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।
থানা সূত্রে জানা গেছে, উপজেলার সুজাপুর গ্রামের স্কুল ছাত্রী মা বাদী হয়ে অনিক দে (২০) কে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর কেশবপুর থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দীনের নির্দেশে থানার উপপরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা পিন্টু লাল দাস আধুনিক প্রযুক্তি ব্যবহার করে শুক্রবার রাতেই থানা এলাকা থেকে মেয়েটিকে উদ্ধার ও অনিক দে কে গ্রেফতার করেন। অপহৃত স্কুল ছাত্রী স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণি ছাত্রী। অভিযুক্ত অপহরণকারী অনিক দে উপজেলার পাঁজিয়া ইউনিয়নের গড়ভাংগা এলাকার অরুন দের ছেলে। শনিবার উদ্ধার ও আটককৃতকে আদালতে উপস্থিত করা হয়। আদালতের নির্দেশে অভিযুক্ত অপহরণকারীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। শনিবার যশোর সদর হাসপাতালে স্কুল ছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়। মেয়েটি বর্তমানে তাঁর মা-বাবার কাছে রয়েছেন।
এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দীন বলেন, স্কুল ছাত্রীকে উদ্ধার ও এ ঘটনায় অভিযুক্ত অপহরণকারী অনিক দে কে গ্রেফতার করা হয়েছে। আটককৃতকে শনিবার যশোর আদালতের প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন