শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

কেশবপুরে পুকুর থেকে কাঠ ব্যবসায়ীর লাশ উদ্ধার , এলাকায় নানা গুঞ্জন

Coder Boss / ২৪৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৪ জুন, ২০২১

এস কে সুমন, যশোর জেলা প্রতিনিধি:
কেশবপুরে পুকুর থেকে সোমবার সকালে কাঠ ব্যবসায়ী মোসলেম উদ্দিন মোলøার (৫৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ উদ্ধারের পর থেকে এলাকার মানুষের ভেতর নানা গুঞ্জন চলছে। ঘটনাটি ঘটেছে সোমবার ভোরে উপজেলার বড়েঙ্গা গ্রামে। তিনি ওই গ্রামের মৃত বেলায়েত মোলøার ছেলে। খবর পেয়ে যশোর জেলার সহকারী পুলিশ সুপার আশিক সুজা মামুন ঘটনাস্থল পরিদর্শন করেন।

পারিবারিক ও পুলিশ সূত্রে জানা গেছে, মোসলেম উদ্দিন মোলøা সোমবার ভোরে বাড়ি থেকে গাছ কেনার জন্য বের হয়ে যান। সকালে বাড়ির অদূরে একটি পুকুরের ভেতর তার লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। মোসলেম উদ্দিনের লাশ দেখে পরিবারের লোকজন আহাজারি করতে থাকে। পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে, মোসলেম উদ্দিন ১ লাখ টাকা নিয়ে গাছ কেনার জন্য ভোরে বাড়ি থেকে বের হয়েছিলেন। অপরদিকে আবার অনেকে ওই ব্যবসায়ীর মৃত্যুকে রহস্যজনক বলেও ধারণা করছেন। তবে এ নিয়ে এলাকায় নানা গুঞ্জনও রয়েছে।
এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন বলেন, লাশ উদ্ধারের ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। মৃত্যুর সঠিক কারণ উদঘাটন করার জন্য লাশ উদ্ধার করে যশোর মেডিক্যাল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন