আজ ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ৩:০৩

বার : শুক্রবার

ঋতু : বর্ষাকাল

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের সাথে জেলা পরিষদের সদস্য প্রার্থীকে নিয়ে আল ইসলাহ’র মতবিনিময়

মোঃ রনি মিয়া জগন্নাথপুর প্রতিনিধিঃ

সুনামগঞ্জ জেলা পরিষদের ১১ নং ওয়ার্ডের উপ-নির্বাচনে সদস্য প্রদপ্রার্থী মোঃ সমছু মিয়া সুজলের সমর্থনে (১৮ জুন শুক্রবার) সকাল ১১ টায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী ও সুনামগঞ্জ ৩ (জগন্নাথপুর- দক্ষিণ সুনামগঞ্জ) আসনের সংসদ সদস্য এম এ মান্নানের সাথে নিজ বাসভবনে একান্ত বৈঠক ও মতবিনিময় করেছেন আলইসলাহ নেতৃবৃন্দ।
এ সময় পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের দৃষ্টি আকর্ষন করে আলইসলাহ নেতৃবৃন্দ তাদের মনোনীত প্রার্থী সমছু মিয়া সুজলকে পরিচয় করিয়ে টিউবওয়েল প্রতীকের জন্য দোয়া ও সহযোগিতা কামনা করেন।
মতবিনিময়কালে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান আলইসলাহ মনোনীত প্রার্থীকে স্বাগত জানিয়ে বলেন জাতীয় সংসদ নির্বাচনে নৌকার সমর্থনে আলইসলাহর বলিষ্ট ভুমিকা ছিল। আপনাদের সহযোগিতার কথা আমি ভুলিনি। তিনি আলইসলাহ প্রার্থীকে প্রতিদ্বন্ধিতামূলক প্রচারণা চালিয়ে যেতে পরামর্শ প্রদান করেন। মতবিনিময়কালে উপস্থিত ছিলেন পরিকল্পনামন্ত্রীর রাজনৈতিক সচিব হাসনাত হোসাইন, আনজুমানে আল ইসলাহ সুনামগঞ্জ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাওঃ মোশতাক আহমদ, জগন্নাথপুর উপজেলা শাখার সভাপতি মাওঃ আজমল হোসাইন জামী, সাধারণ সম্পাদক মাওঃ নুর আহমেদ, ইসলামি ফাউন্ডেশন জগন্নাথপুর উপজেলার মডেল কেয়ার হাফিজ মোঃ মুহিবুর রহমান, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার যুগ্ম সম্পাদক মাওঃ রশিদ আহমদ, সুনামগঞ্জ জেলা তালামীযের সাবেক সভাপতি মাওঃ নুরুল ইসলাম খান শিহাব, এমসি কলেজ তালামীয নেতা কাওছার আহমেদ মায়েল প্রমূখ।
পরে আল ইসলাহ নেতৃবৃন্দ আনুষ্টানিকভাবে তাদের মনোনীত প্রার্থী সমছু মিয়া সুজলের সমর্থনে বিভিন্ন এলাকায় প্রচারনায় নামেন। এ সময় তারা ১১ নং ওয়ার্ডের সার্বিক উন্নয়নে টিউবওয়েল মার্কায় ভোট দেয়ার জন্য ভোটারদের প্রতি অনুরোধ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category