আজ ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ৪:১৮

বার : শুক্রবার

ঋতু : বর্ষাকাল

তাহিরপুরে নৌকা ডুবে নিখোঁজের একদিন পরে যুবকের লাশ উদ্ধার

মাহ্দী হাসান রাহাত
সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায় লাকড়ি কুড়াতে গিয়ে নৌকা নিয়ে ফেরার পথে নৌকা ডুবে নিখোঁজ যুবক হাসিনুর মিয়া(৩৫) এর লাশ ২২ ঘন্টা পর উদ্ধার করেছে ফায়ারসার্ভিসের একটি ডুবুরি দল। আজ (১৯ জুন শনিবার) দুপুর ১ টার সময় ফায়ারসার্ভিসের ডুবুরি দল অভিযান চালিয়ে যাদুকাটা নদীর ঘাগটিয়া বড়টেক পাকা রাস্তার মাথা এলাকা থেকে তার লাশ উদ্ধার করে।
উল্লেখ্য : ১৮ জুন শুক্রবার সকালে পরিবারের জ্বালানির চাহিদা মেটাতে নিখোঁজ হাসিনুর তার স্ত্রীর( বউয়ের) বড় ভাই মাশুল মিয়ার ছেলে জিয়াউল হক(৯) ও সাইফুল মিয়া(৫) বছরের দুই শিশু সন্তান সহ বারকী নৌকা নিয়ে যাদুকাটা নদীতে লাকড়ি সংগ্রহ করতে যায়। লাকড়ি সংগ্রহ শেষে নৌকা নিয়ে যাদুকাটা নদীর তীরে পাকা রাস্তার মাথায় আসার পথে নৌকাটি হঠাৎ ডুবে যায়।

এ সময় শিমুল বাগান ও বারেক টিলা দেখে একটি পর্যটকবাহী নৌকা ফেরার পথে নৌকায় থাকা পর্যটকরা ওই দুই শিশু নদীর পানিতে তলিয়ে যাচ্ছে দেখতে পেয়ে তারা ওই দুই শিশুকে উদ্ধার করে। কিন্তু এর আগেই নৌকায় থাকা যুবক হাসিনুর পানিতে তলিয়ে যায় । পরে তাহিরপুর থানা পুলিশ খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতা লাশ উদ্ধারের অভিযান চালায়।

এবং সন্ধ্যা রাত ১০ পর্যন্ত বিশ্বম্ভরপুরের ফায়ারসার্ভিসের ডুবুরি দল নিখোঁজ যুবকের লাশ উদ্ধারে অভিযান চালিয়েও উদ্ধার করতে পারেনি। পরে ফায়ারসার্ভিসের ডুবুরি দল দ্বিতীয় দফায় শনিবার সকল থেকে দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার করে।
নিখোঁজ যুবক হাসিনুরের লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category