শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মৌলভীবাজার আথানগিরী এলাকায় দুর্ধর্ষ কুখ্যাত ডাকাত হান্নান মিয়া (৫৩),গ্রেফতার

Coder Boss / ১৮৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৩ জুন, ২০২১

মৌলভীবাজার বিশেষ প্রতিনিধি।
মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া এর নির্দেশে এবং অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জিয়াউর রহমান (সদর সার্কেল) মৌলভীবাজার এর নির্দেশনায় অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক, পুলিশ পরিদক(তদন্ত) মোঃ গোলাম মর্তুজা এবং পুলিশ পরিদশক (অপারেশন) মোঃ মশিউর রহমান এর সার্বিকতত্বাবধানে মৌলভীবাজার সদর মডেল থানার এসআই(নিঃ) কাঞ্চন দাশ, এএসআই(নিঃ) মনসুর আলী সঙ্গীয় ফোস সহ মৌলভীবাজার সদর থানাধীন আথানগিরী এলাকায় অভিযান পরিচালনা করিয়া দুর্ধর্ষ কুখ্যাত ডাকাত হান্নান মিয়া (৫৩), পিতা- সাবল মিয়া ওরফে ছোরাব উল্যা, সাং-আথানগিরী, থানা ও জেলা-মৌলভীবাজারকে জিআর-১৮৬/১৬(সদর) এর গ্রেফতারী পরোয়ানা মূলে গ্রেফতার করা হয়।
উল্লেখ্য যে, আসামী হান্নান মিয়া (৫৩) মৌলভীবাজার সহ সিলেট বিভাগের বিভিন্ন থানার নিম্ম বর্ণিত মামলার এজাহার নামীয় আসামী।
১। সিলেট এর বিয়ানীবাজার থানার এফ আই আর নং-২/২, তারিখ- ০৬ জানু, ২০২১; ধারা- ১৯-a ১৮৭৮ সালের অস্ত্র আইন; ২। সিলেট এর বিয়ানীবাজার থানার এফ আই আর নং-১/১, তারিখ- ০৬ জানু, ২০২১; ধারা- ৩৯৯/৪০২ পেনাল কোড-১৮৬০; ৩। মৌলভীবাজার এর মৌলভীবাজার সদর থানার এফ আই আর নং-১৫/৩৩৬, তারিখ- ২০ নভে, ২০১৯; ধারা- ৩৯৯/৪০২ পেনাল কোড-১৮৬০; ৪। মৌলভীবাজার এর মৌলভীবাজার সদর থানার এফ আই আর নং-৫/১৭৩, তারিখ- ০৪ জুন, ২০১৭; ধারা- ৩৯৯/৪০২ পেনাল কোড-১৮৬০; ৫। মৌলভীবাজার এর মৌলভীবাজার সদর থানার এফ আই আর নং-২৮, তারিখ- ২৬ জুলাই, ২০১৬; ধারা- ৩৯৯/৪০২ পেনাল কোড-১৮৬০; ৬। মৌলভীবাজার এর মৌলভীবাজার সদর থানার এফ আই আর নং-১৮, তারিখ- ২৭ মার্চ, ২০১৬; ধারা- ৩৯৯/৪০২ পেনাল কোড-১৮৬০; ৭। মৌলভীবাজার এর মৌলভীবাজার সদর থানার এফ আই আর নং-১৯, তারিখ- ২৭ মার্চ, ২০১৬; ধারা- ১৯ (a) ১৮৭৮ সালের অস্ত্র আইন; ৮। মৌলভীবাজার এর মৌলভীবাজার সদর থানার এফ আই আর নং-১৬, তারিখ- ১৬ ফেব্রু, ২০১৬; ধারা- ৩৯৯/৪০২ পেনাল কোড-১৮৬০; ৯। মৌলভীবাজার এর মৌলভীবাজার সদর থানার এফ আই আর নং-১৭, তারিখ- ১৬ ফেব্রু, ২০১৬; ধারা- ১৯ (a) ১৮৭৮ সালের অস্ত্র আইন; ১০। মৌলভীবাজার এর মৌলভীবাজার সদর থানার এফ আই আর নং-২২, তারিখ- ১৫ জুলাই, ২০১৫; ধারা- ১৯ (a) ১৮৭৮ সালের অস্ত্র আইন; ১১। মৌলভীবাজার এর মৌলভীবাজার সদর থানার এফ আই আর নং-২১, তারিখ- ১৫ জুলাই, ২০১৫; ধারা- ৩৯৯/৪০২ পেনাল কোড-১৮৬০; ১২। মৌলভীবাজার এর মৌলভীবাজার সদর থানার এফ আই আর নং-৩০/৮৬, তারিখ- ২৯ এপ্রিল, ২০১৪; ধারা- ৩৯৫/৩৯৭ পেনাল কোড-১৮৬০;
আসন্ন ঈদ-উল আযহা উপলক্ষে মৌলভীবাজার মডেল থানা এলাকায় চুরি, ডাকাতি রোধ কল্পে থানা পুলিশের ০২ টি টিম সাদা পোষাকে তৎপর আছে। মৌলভীবাজার বাসীকে সুন্দর ঈদ উপহার দেওয়ার লক্ষ্যে মৌলভীবাজার মডেল থানা পুলিশের সাদা পোষাকে অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন