আজ ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : সকাল ১০:৪৩

বার : সোমবার

ঋতু : হেমন্তকাল

খাদিমপাড়া ইউনিয়নে ৪ কোটি ১৬ লক্ষ টাকার বাজেট ঘোষণা

সিলেট সদর উপজেলার ৪ নং ইউনিয়ন পরিষদের ২০২১-২০২২ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ জুন ) দুপুর ১২ টায় পরিষদ মিলনায়তনে ইউপি সচিব আব্দুল খালিক ও কর্মকর্তা সালামের পরিচালনায় উক্ত বাজেট ঘোষণা করেন ইউনিয়ন চেয়ারম্যান এডভোকেট .মোঃ আফছর আহমদ।

ইউনিয়নের সকল খাত মিলিয়ে মোট ৪ কোটি ১৬ লক্ষ ৬৩ হাজার ৫৭০ টাকা বাজেট ঘোষণা করা হয়।

বাজেট ঘোষণা কালে এডভোকেট আফছর আহমদ বলেন আমাদের পরিষদের এটা ছিলো শেষ বাজেট ইচ্ছে ছিলো সবাইকে দাওয়াত করে বড় পরিসরে বাজেট অনুষ্ঠান করার কিন্তু করোনা পরিস্থিতির কারনে এইবারও স্বল্প পরিসরে বাজেট পেশ ঘোষণা করা হয়েছে। আমার প্রিয় খাদিমপাড়াবাসী’কে দাওয়াত করতে পারিনি বলে আন্তরিক দুঃখ প্রকাশ করছি। আশা করি অতীতের মতো আগামী দিনগুলোতে আপনাদের পাশে পাবো। সরকারি বিধিনিষেধ মেনে মহামারী করোনা ভাইরাসের সংক্রমণের এই সময় আমার ইউনিয়নবাসীর সুরক্ষার কথা চিন্তা করে কোন আয়োজন ছাড়াই বাজেট ঘোষণা করেছি।
আমি আশা করি এই বাজেটে আপনাদের আশা প্রত্যাশার প্রতিফলন ঘটবে। ইনশাআল্লাহ আপনাদের সবার সহযোগিতা নিয়ে ডিজিটাল উন্নয়নশীল ইউনিয়ন গড়তে কাজ করে যাবো।

বাজেট সভায় উপস্থিত ছিলেন ইউপি সদস্য মলন মিয়া, মতিউর রহমান রিপন, দেলোয়ার হুসেন, আনুয়ার হুসেন আনু, কবির আহমদ, বদরুল ইসলাম আজাজ, আলী আহমেদ জাকেল, আব্দুল মোছব্বির, নিজাম উদ্দিন, সংরক্ষিত নারী সদস্য ফাতেমা আক্রান্ত পারুল,সাজেদা বেগম, জুমেরা রহমান জবা,সমাজ সেবক আলী আক্তার চৌধুরী, আনা মিয়া সোহেল আহমেদ।

সভায় বক্তব্য রাখেন আওয়ামীলীগে নেতা ফখরুল ইসলাম দুলু,বিশিষ্ট সমাজসেবক বাবু দীলিপ কুমার নাথ,বাবুল আহমেদ, আব্দুল খালেক,দেওয়ান খছরু,নজরুল,রতন চন্দ্র রয়, শরিফ,মুর্শেদ, অথৈ,তানভীর,ধনঞ্জয়,আল আমীন, প্রমুখ।
পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন মাওলানা মখলিছুর রহমান, গীতা পাট করেন পরিষদের হিসাব রক্ষক সুস্মিতা রানী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category