আজ ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ৩:০৮

বার : বুধবার

ঋতু : হেমন্তকাল

কেশবপুরে চুরির ছাগলসহ ২ যুবক গ্রেফতার

এস কে আর সুমন, যশোর জেলা প্রতিনিধি:

যশোরের কেশবপুরে মোটরসাইকেল যোগে ছাগল চুরি করে পালানোর সময় ছাগলসহ ২ চোরকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় একটি চুরির মামলা হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে উপজেলার বাঁশবাড়িয়া গ্রামে।

থানা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের মৃত বজলুর রহমান মোল্লার ছেলে সাইফুর রহমান গত শনিবার সকালে ছাগলকে ঘাস খাওয়ানোর জন্য পাকা রাস্তার পাশে বেধে রেখে আসেন। সুযোগ বুঝে ওই দিন দুপুরে মধ্যকুল গ্রামের মৃত রফিকুল ইসলাম সরদারের ছেলে আব্দুল্লাহ আল রায়হান (২০) একই গ্রামের সেলিম খানের ছেলে রায়হান খান (২০) নামের ২ যুবক মিলে মধ্যকুল গ্রামের ফিরোজ খানের ছেলে রাসেল খানের মোটরসাইকেল যোগে ছাগল চুরি করে সরসকাটি বাজারের দিকে পালিয়ে যাচ্ছিল। পথিমধ্যে বরণডালি হাই স্কুলের সামনে পাকা রাস্তার পৌঁছালে মোটরসাইকেলে ছাগল দেখে বিষয়টি সন্দেহজনক হওয়ায় স্থানীয় জনতা গতিরোধ করে এবং ছাগল চুরির ঘটনা সত্যতা পেয়ে কেশবপুর থানা পুলিশকে অবহিত করেন।

তাৎক্ষনিকভাবে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দিন ভালুকঘর পুলিশ ফাঁড়ীর উপ-পরিদর্শক সিরাজুল ইসলামকে ঘটনাস্থলে উপস্থিত হওয়ার জন্য নির্দেশ প্রদান করেন। ওই সময় তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে চুরি করা ছাগলসহ ২ চোরকে আটক করে থানায় নিয়ে আসেন। পরবর্তীতে ছাগলের মালিক সাইফুর রহমান মোল্ল্যা বাদী হয়ে থানায় একটি চুরির মামলা দায়ের করেন।

এ ব্যপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দীন বলেন, চুরির ছাগলসহ ২ জনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে থানায় একটি চুরির মামলা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের রবিবার সকালে যশোর আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category