আজ ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : সকাল ১০:৪৩

বার : সোমবার

ঋতু : হেমন্তকাল

বড়লেখা উপজেলা প্রেসক্লাবের জরুরি সভায় করোনাকালীন কর্মহীন গণমানুষের পাশে দাঁড়ানোর আহবান

এম. এম আতিকুর রহমান ঃ

মৌলভীবাজারের বড়লেখা উপজেলা প্রেসক্লাবের আহবায়ক কমিটির জরুরি সভা আজ বিকেলে অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়। চলমান করোনা ও লকডাউনের কারনে স্বাস্হ্যবিধি মেনে সচেতনতা বৃদ্ধি ও আমাদের করনীয় বিষয়ে সভায় বিস্তারিত আলোচনা করে নানান কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

বড়লেখা উপজেলা প্রেসক্লাবের আহবায়ক পৌর কাউন্সিলর লেখক জেহিন সিদ্দিকীর সভাপতিত্বে ও সদস্য সচিব সিনিয়র সাংবাদিক এম. এম আতিকুর রহমানের সঞ্চালনায় উক্ত জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় আলোচনায় অংশ নেন প্রভাষক ও লেখক বদরুল ইসলাম মনু, এম. এ রব্বানী, যুগ্ন আহবায়ক মোঃ বাবরুল হোসেন রিয়াজ, মোঃ রুয়েল কামাল, তাহমীদ ইশাদ রিপন, আব্দুল আজিজ ও সদস্য মোঃ গোলাম কিবরিয়া, মোঃ নজরুল ইসলাম, অলিউর রহমান মালন প্রমুখ।

জরুরি সভায় দেশের করোনা মহামারীতে সংবাদ কর্মীদের নিজ নিজ অবস্হান থেকে জন সাধারনকে সচেতন করা সহ স্বাস্থ্যবিধি মেনে চলার উপর গুরুত্বারোপ করা হয়। এ ছাড়া বড়লেখা উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে আগামী ৯ জুলাই শুএবার বড়লেখার বিভিন্ন স্হানে মাস্ক বিতরণ ও শীঘ্রই কর্মহীন গণমানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণসহ নানা সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়াও প্রেসক্লাবের কমিটিতে প্রবীন সাংবাদিক ও মানবাধিকার কর্মী মোঃ রুয়েল কামালকে যুগ্ন আহবায়ক এবং অলিউর রহমান মালন ও মোঃ নজরুল ইসলামকে সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category