শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

জগন্নাথপুরে কঠোর লকডাউন বাস্তবায়নে মাঠে সেনাবাহিনী:জনশূন্য হাট-বাজার

Coder Boss / ১৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৪ জুলাই, ২০২১

মোঃ রনি মিয়া জগন্নাথপুর প্রতিনিধিঃ

কঠোর লকডাউনের ৪র্থ দিনে সুনামগঞ্জের জগন্নাথপুরে আইনশৃঙ্খলা রক্ষা বাহিনী ও প্রশাসনের কঠোর নজরদারিতে হাট-বাজার জনশূন্য হয়ে পড়ে। সেনাবাহিনী, উপজেলা প্রশাসন সহ থানা পুলিশ কঠোর লকডাউনে জনসাধারণকে ঘরে ফেরাতে যৌথ মহরায় অংশ নেন।
দুপুর ২ টায় জগন্নাথপুর পৌর পয়েন্টে চলমান কঠোর লকডাউন বাস্তবায়নে ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষে স্থানীয় সাংবাদিকদের ব্রিফ করেন ব্রিগেডিয়ার জেনারেল মিসবাহ উদ্দিন।
তিনি বলেন মহামারি করোনা থেকে বাঁচাতে আমরা মাঠে নেমেছি। সবাই মিলে এই বৈশ্বিক মহামারী মোকাবেলা করতে চাই। তিনি নিজে এবং অন্যকে বাঁচাতে প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে না আসার আহবান জানান।
এ সময় জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্ধাসন সিংহ, সহকারী কমিশনার ভূমি অনুপম দাস অনুপ সহ থানা পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্ধাসন সিংহ ও সহকারী কমিশনার (ভুমি) অনুপম দাস অনুপের নেতৃত্বে পৃথকভাবে ভ্রাম্যমান অাদালত পরিচালনা করে জগন্নাথপুর বাজার সহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে আইন অমান্য করে ব্যবসা পরিচালনা ও স্বাস্থ্যবিধি না মানায় জেল জরিমানা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন