আজ ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : সকাল ১১:৪৬

বার : সোমবার

ঋতু : হেমন্তকাল

রাস্তা নিয়ে বিরোধ, হামলায় একই পরিবারের গুরুতর আহত ৪

বিশেষ কুলাউড়া প্রতিনিধি::

সিলেটের ওসমানীনগরে রাস্তা নিয়ে বিরোধের জের ধরে অতর্কিত ধারালো অস্ত্রের আঘাতে বৃদ্ধ মহিলাসহ একই পরিবারের চারজন গুরুতর আহত হয়েছেন। আহতরা সিলেট এম এজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহতদের অবস্থা আশংকা জনক রয়েছে বলে চিকিৎসকের বরাত দিয়ে জানিয়েছেন তাদের স্বজনরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এই ঘটনায় শনিবার বিকালে ওসমানীনগর থানায় লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে বলে জানা গেছে।
জানা গেছে, উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের এওলাতৈল গ্রামের আব্দুল রবের পুত্র আব্দুল মুহিবের সাথে একই গ্রামের আব্দুল গফুরের দির্ঘ দিন ধরে রাস্তায় জায়গা সংক্রান্ত বিরোধ ছিলো। এর জের ধরে গত বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে আব্দুল দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে আব্দুল মুহিবের বাড়িতে হামলা চালায় গফুর তার পুত্র ওয়াহিদ, আব্দুল তাহিদ, আব্দুল জাহিদ, আব্দুল সজিব ও আব্দুল লতিফের পুত্র আব্দুল মনির। তাদের ধারালো অস্ত্রের আঘাতে একই পরিবারের বৃদ্ধ মহিলাসহ ৪ জন আহত হন। গুরুত্বর আহতরা হলেন, মৃত আব্দুল রবের স্ত্রী মায়া বেগম, পুত্র আব্দুল মুহিব, আব্দুল জাকির ও কন্যা শিল্পীনা বেগম। আহতদের আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। ঘটনার পর পর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
ওসমানীনগর থানার ওসি(তদন্ত)মাকসুদুল আমিন ঘটনার সত্যাতা নিশ্চিত করে বলেন, আহতরা সবাই হাসপালে চিকিৎসাধীন। থানা পুলিশের পক্ষ থেকে আহতদের পরিবারের যোগাযোগ করা হচ্ছে। লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category