আজ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : দুপুর ২:৪৬

বার : বৃহস্পতিবার

ঋতু : বর্ষাকাল

তাড়াইলে দুই ভাইয়ের মাঝে সংঘর্ষে দুইজন গুরুতরসহ আহত ১৪ জন

আল- মামুন খান, কিশোরগঞ্জ প্রতিনিধিঃ কিশোরগঞ্জের তাড়াইলে দুই সহোদর ভাইয়ের মাঝে বাড়ির সীমানা নির্ধারণ নিয়ে কথা-কাটাকাটির এক পর্যায়ে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। এতে দুইজন গুরুতরসহ ১৪ জন আহত হয়েছে।

তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, সোমবার (১২ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহত রোগীদের নিয়ে আসা হলে মুমূর্ষ অবস্থায় আশিদ মিয়া (৬৫), আব্দুল হককে (৩৫) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও অন্যন্যাদের কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, তাড়াইল উপজেলার জাওয়ার ইউনিয়নের ছনাটি উত্তর পাড়ার মৃত বাবর আলীর দুই ছেলে আশিদ মিয়া ও রশিদ মিয়া তাদের বাড়ির যাতায়াতের রাস্তা নির্মাণ করার সময় সীমানা নির্ধারণের জের ধরে সহোদর দুই ভাই ও তাদের সন্তান সন্তানাদির মাঝে এ সংঘর্ষটি ঘটে। এতে দুইজন গুরুতর আহতসহ কমপক্ষে ১৪ জন আহত হয়েছেন।

তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে দায়িত্বরত ডা.পলাশ জানান, গুরুতর আহত আশিদ মিয়া (৬৫), আব্দুল হক (৩৫) এই দুজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও অন্যদের কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

তাড়াইল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জয়নাল আবেদীন সরকার বলেন, থানা পুলিশ সরেজমিনে ঘটনাটি পরিদর্শন করে আসছে। এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনো লিখিত অভিযোগ হয়নি।

বার্তা প্রেরক
আল-মামুন খান
জেলা প্রতিনিধি
কিশোরগঞ্জ
তারিখ:১৩-০৭-২০২১ খ্রি.
০১৭১৩-৫০৮০৯৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category