আজ ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : সকাল ১০:৪৯

বার : সোমবার

ঋতু : হেমন্তকাল

ইনফুলেন্সার হিসেবে অগ্রগামী সাইফুল ইসলাম

জামরুল ইসলাম রেজা,ছাতক, সুনামগঞ্জ প্রতিনিধিঃ

সাইফুল ইসলাম চোধুরী সর্বত্র সাইফুল ইসলাম নামে পরিচিত, ৬ই অক্টোবর১৯৯৭ সালে তিনি সিলেটের সুনামগঞ্জে জন্মগ্রহন করেন ।
একজন বাংলাদেশী ডিজিটাল বিপণনকারী, উদ্যোক্তা,প্রভাবশালী ও up-Tech it Solution এর সহ প্রতিষ্ঠাতা এবং Sᴀɪғᴜʟ ツ নামের ডিজিটাল ক্রিয়েটর পেইজের প্রতিষ্ঠাতা।

তিনি দেশিয় একজন উদ্যোক্তা, প্রভাবক, ডিজিটাল ক্রিয়েটর, ব্লগার এবং ও up-Tech it Solution এর সহ প্রতিষ্ঠাতা এবং Sᴀɪғᴜʟ ツ নামের ডিজিটাল ক্রিয়েটর পেইজের প্রতিষ্ঠাতা। তিনি ২০ বছরের অল্প বয়সে ব্লগিং শুরু করেছেন,তিনি বিভিন্ন ব্লগ সম্পর্কিত কৌশল শিখেছিলেন এবং একজন সফল ব্লগার এবং ডিজিটাল ক্রিয়েটর বিশেষজ্ঞ হয়েছিলেন।

সাইফুল ইসলাম একটি ডিজিটাল বিপণনকর্তা হয়ে ইউটিউব চ্যানেলে ব্যবসায়ের কৌশল তৈরি করেন ,শ্যাল মিডিয়া সম্বোধন করার জন্য সমস্ত প্রচেষ্টা চালিয়েছেন এবং সোশ্যাল মিডিয়া বিপণনেও তার নাম নিয়ে একধরনের খ্যাতি রয়েছে, তিনি মনে করেন যে একজন কলেজ ছাড়ার ছাত্র এখন একজন উদ্যোক্তা হয়ে উঠেছে।

তিনি প্রতিষ্ঠিত করেছেন Up-Tech it Solution বিপণন সংস্থা, পিপিসি, এসএমএম, ইমেল বিপণন, সোশ্যাল মিডিয়া বিজ্ঞাপন, ভিডিও মার্কেটিং, ওয়েবসাইট ডিজাইন, সহ বিভিন্ন অনলাইন সার্ভিস সরবরাহ করেন। সাইফুল ইসলাম সোশ্যাল মিডিয়া সেক্টরে একটি বিশাল সুযোগ দেখতে পান । তিনি বিশ্বাস করেন যে সবাই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলি ব্যবহার করে সাফল্য অর্জন করতে পারে , তবে তরুণরা তাদের প্রতিদিনের দক্ষতা শেখা এবং উন্নত করা বন্ধ করে দেওয়া উচিত না। যারা ডিজিটাল ও সামাজিক মিডিয়া বিপণনে তাদের ক্যারিয়ার তৈরি করতে চান তাদের জন্য সাইফুল ইসলাম একটি উত্তম উদাহরণ হতে পারেন ।

এবং উনি নিজের এলাকায় ইনোসেন্ট প্যানেল নামের একটা সংগঠন পরিচালনা করেন । সে খান থেকে সাধারণ মানুষদের সব সময় সহযোগিতা ও করে থাকেন তিনি ।

তিনি বলেন ” ডিজিটাল বিপণনকারী হওয়ার জন্য আমাদের শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি গবেষণার মান এবং কাজ শিখার আগ্রহ খুবই প্রয়োজন “

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category