আজ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : বিকাল ৩:৫১

বার : বৃহস্পতিবার

ঋতু : বর্ষাকাল

কুষ্টিয়া মিরপুরে আলোচিত কিশোরী হত্যার রহস্য উদঘাটন, আসামী আপন আটক

সুমাইয়া আক্তার শিখা,স্টাফ রিপোর্টারঃ

কুষ্টিয়া মিরপুরে কিশোরী তরুনী হত্যাকান্ড মামলার ৪ ঘন্টার মধ্যেই কিশোর ঘাতক আপন(১৭) কে গ্রেফতার ও হত্যা রহস্য উদঘাটন করেছেন কুষ্টিয়ার পুলিশ সুপার খাইরুল আলম।

বৃহঃবার ১৫জুলাই দুপুরে এক প্রেসব্রিফিংয়ে কুষ্টিয়ার পুলিশ সুপার জানান, মিরপুরে ভুট্টা ক্ষেত থেকে তরুনীর মরদেহ উদ্ধারের পর তথ্যপ্রযুক্তি ব্যবহার করে হত্যাকান্ড মামলার মূল আসামী আপনকে বৃহঃবার ১৫ জুলাই রাত ২টায় গ্রেফতার করা হয়েছে এবং তার স্বীকারোক্তি মোতাবেক হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি ও আলামত উদ্ধার করা হয়েছে

আটককৃত আপন মিরপুর পৌরসভার কুরিপোল গ্রামের মিলন মিস্ত্রির ছেলে এবং আমলা সরকারী কলেজের ছাত্র।

হত্যাকান্ডে ঘটনার বিষয়ে তিনি বলেন এ তরুনীর সাথে কলেজ ছাত্রের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এবং একপর্যায়ে বিয়ে করার প্রস্তাব দিয়ে চাপ সৃষ্টি করে উক্ত তরুনী।

বিয়ের বিষয়ে কলেজ ছাত্রের বাড়ীর লোকজন রাজী না হলে এবং তার অন্য নারীর সাথে আলাদা প্রেমের সম্পর্ক গড়ে উঠলে উক্ত তরুনীকে দুনিয়া থেকে সরিয়ে দিয়ে পথের কাটা পরিষ্কার করতে রাতের অন্ধকারে বাসা থেকে কৌশলে ডেকে ভুট্টা ক্ষেতে নিয়ে যায় এবং ছুরি দিয়ে পেটে ও গলায় আঘাত করে মৃত্যু নিশ্চিত করে বলে তিনি জানান।

উল্লেখ্য যে, গত বুধবার বিকাল ৪ টার দিকে কুষ্টিয়া-মেহেরপুর সড়কে ভাঙ্গা বটতলার কাছে একটি ভুট্টা ক্ষেত থেকে ঐ তরুনীর মরদেহ উদ্ধার করা হয়। নিহত তরুনী মিরপুর পৌর এলাকার বাসিন্দা ও স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী। এ বিষয়ে মিরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category