শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ঈদ উল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন;-সাগর খান

Coder Boss / ৩৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৭ জুলাই, ২০২১

সত্যজিৎ দাস,সংবাদ প্রতিনিধি।

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে দেশবাসী সহ বিশ্বের সকল মুসলিম উম্মাহকে এবং হবিগঞ্জ জেলা ও বাহুবল উপজেলার সকলকে ঈদ উল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন,” মক্কা মেডিকেল হল “বাহুবল-এর পরিচালক সাগর খান।

তিনি বলেন ইসলাম ধর্মাবলম্বীদের বড় দু’টো ধর্মীয় উৎসবের মধ্যে একটি ঈদ উল ফিতর এবং অপরটি হলো ঈদ উল আযহা। আগামী ২১ জুলাই বাংলাদেশের মত ইসলাম ধর্মালম্বি দেশ গুলোতেও পালিত হবে ঈদ উল আযহা।
কিন্তু করোনাভাইরাসের কারণে পুরো বিশ্ব আজ আতঙ্কিত,বিপর্যস্ত । তাই নিজের মত করে এবারের ঈদ উল আযহা উদযাপন করতে পারবে না মুসলমানরা। করোনা ভাইরাসে সব থেকে বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে নিম্ন আয়ের মানুষগুলো ৷ তাই বিত্তবানদের প্রতি অনুরোধ আপনাদের আশে-পাশের নিম্ন আয়ের মানুষগুলোর প্রতি একটু সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার ৷
তিনি আরো বলেন,পরিস্থিতি খারাপ হলেও সবাইকে অগ্রিম ঈদ মোবারক। ঈদের সময়টা স্বাস্থ্য বিধি মেনে আপনাদের পরিবারের সঙ্গে কাটান। এই কঠিন সময়েও যেন সবার মুখে হাসি নিয়ে ঈদ উদযাপিত হয়,সেই কামনা করি মহান রাব্বুল আল আমিনের কাছে। আপনারা সকলে ঘরে থেকেই ঈদের আনন্দ উদযাপন করুন। আর যারা অন্য জেলা থেকে এসে বাহুবল উপজেলার বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে চাকরিরত আছেন,তাদের নিকট আমার অনুরোধ রইলো আপনারা মন খারাপ না করে বাহুবলের জনগণের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করুন। এই চলমান করোনা মহামারী রোধে আপনাদের ভূমিকা অপরিহার্য।

এখন সময়টা অনেক বেশি ভিন্ন। বিশ্বের সবাই করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় হিমশিম খাচ্ছে । দোয়া করি আল্লাহর অশেষ মেহেরবানীতে দ্রুত পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাক।
সুস্থ থাকুন,স্বাস্থ্য বিধি মেনে চলুন,সবাই ভালো থাকুন এই প্রত্যাশায়,আমি সাগর খান আপনাদেরকে জানাই ঈদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। ” ঈদ মোবারক “।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন