আজ ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ৩:৪৬

বার : শুক্রবার

ঋতু : বর্ষাকাল

ঈদুল আযাহার শুভেচ্ছা জানিয়েছেন ছাত্র সমাজের নেতা রাজু শিকদার

আল-মামুন খান, কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

পৃথিবী আবার নতুন সূর্যের হাসিতে উদ্ভাসিত হবে, ধুয়ে যাবে সব ধরনের বিষাদ, সব ধরনের রোগ জীবানু নিশ্চিহ্ন হয়ে পৃথিবীর বুকে হাসবে নতুন সূর্য। এমন প্রত্যাশায় কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলা বাসীসহ দেশের সকলকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন, জাতীয় ছাত্র সমাজ এর কেন্দ্রীয় নির্বাহী কমিটির ক্রীড়া সম্পাদক, ময়মনসিংহ নাসিরাবাদ বিশ্ববিদ্যালয় কলেজ শাখার আহ্বায়ক ও কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলা শাখার ছাত্র সমাজ এর সাধারণ সম্পাদক রাজু শিকদার।

দেশের সংকটাপন্ন সন্ধিক্ষণে মহামারী পরিস্থিতিতে সচেতনতা অবলম্বন করে পবিত্র ঈদুল আযহার ঈদ উদযাপন করার জন্য সকলকে বিনীতভাবে অনুরোধ করেছেন তিনি।

তিনি আরো বলেন, আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রোত হওয়াই কোরবানির মর্মবাণী। কোরবানির শিক্ষা মনে ধারন করে মানবকল্যানে নিজেকে উৎসর্গ করা সবার কর্তব্য। ঈদ মানে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের অনুপম শিক্ষা এবং সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে সমাজ ও জাতীয় জীবনের সকল ক্ষেত্রে ঈদুল আযহার শিক্ষার প্রতিফলন হোক এই কামনা করছি।

ছাত্র নেতা রাজু শিকদার বলেন, জীবনের চেয়ে বড় কিছু নয়। নিজে বাঁচুন অপরকে বাঁচতে সহযোগিতা করুন। স্বাস্থ্যবিধি মেনে চলুন, সতর্কতা অবলম্বন করুন। সকলের জন্য দোয়া করি পরিবার- পরিজন, আত্মীয়-স্বজন যে যেখানে পবিত্র ঈদ উদযাপন করবেন সৃষ্টিকর্তা সকলকে হেফাজত করুন, সুস্থ রাখুন ও সুন্দর রাখুন। ঈদ জীবনে বহুবার ফিরে পাবেন, পাবেননা জিবন। তাই আসুন সচেতনতা অবলম্বন করি, সামাজিক দুরত্ব বজায় রাখি। সুখি সুন্দর জীবন গড়ি।ঈদ মোবারক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category