শিরোনাম
কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি “হৃদয়ে শ্রীমঙ্গল”-র উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১২৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

জগন্নাথপুরে করোনার প্রথম ডোজ গ্রহন করলেন সাংবাদিক জহিরুল ইসলাম লাল

Coder Boss / ১৯৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৯ জুলাই, ২০২১

মোঃ রনি মিয়া জগন্নাথপুর প্রতিনিধি ::

করোনার প্রথম ডোজ গ্রহন করলেন সর্বদলীয় সম্পৃতি উদ্যোগ জগন্নাথপুর উপজেলার এ্যাম্বাসেডর ও উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক, জগন্নাথপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক জহিরুল ইসলাম লাল মিয়া।
সোমবার (১৯) জুলাই সকাল সাড়ে ১১ টায় জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিড-১৯ টিকাদান কেন্দ্রে প্রথম ডোজ গ্রহন করেন তিনি।
এ সময় জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মধুসূদন ধর সহ কর্তব্যরত ডাক্তার, সেবিকা ও কর্মচারী ও স্থানীয় সংবাদকর্মীগন উপস্থিত ছিলেন।
উপজেলা স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা ও জগন্নাথপুর উপজেলার কৃতি সন্তান এলাকার জনপ্রিয় ডাঃ মধু সূদন ধর বলেন আমরা সবাই মিলে এই মহামারী করোনাকে মোকাবেলা করতে হবে।
দেশে এখন করোনা ভাইরাস মহামারী রূপ নিতে যাচ্ছে। করোনা ভাইরাস সংক্রমণ মোকাবেলায় আমরা প্রস্তুত রয়েছি। তিনি আরো বলেন কোন ভয় নয়, ভয়কেই আমাদের জয় করতে হবে।
মানুষ সচেতন থাকলে এই রোগ প্রতিরোধ সম্ভব।
তিনি সরকারের নির্দেশ ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সকলের প্রতি অনুরোধ জানান।
সাংবাদিক জহিরুল ইসলাম লাল বলেন করোনা একটা মহামারি। এই রোগ প্রতিরোধের একমাত্র উপায় হচ্ছে স্বাস্ব্যবিধি মেনে চলা।
আমাদের প্রতিটি নাগরিকের দায়িত্ব হলো নিজের সু-স্বাস্থ্য সুরক্ষিত রাখা।
আমরা যদি সচেতন না হই তাহলে অকালে আমাদেরকে জীবন দিতে হবে। তিনি সরকারকে প্রত্যেক নাগরিকের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার অনুরোধ জানিয়ে বলেন সুস্থ জীবন নিশ্চিতে আমাদের সবাইকে মাস্ক পরিধান করতে হবে এবং এখনই টিকা নিতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন