আজ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : দুপুর ২:৩৪

বার : বৃহস্পতিবার

ঋতু : বর্ষাকাল

বিএনপি নেতা আনোয়ার হোসেন এর ঈদ শুভেচ্ছা

দেশ-বিদেশে থাকা সকল রাজনৈতিক সহ-যোদ্ধা, সংযুক্ত আরব আমিরাত বিএনপি, অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীসহ দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি নেতা আনোয়ার হোসেন।

সোমবার (১৯ জুলাই) গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, মুসলমানদের ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল আযহার মাধ্যমে আমাদের সবার মধ্যে আসুক আনন্দ বার্তা। ভোগে নয়, ত্যাগেই প্রকৃত সুখ। ঈদ-উল-আযহা উপলক্ষে প্রতিটি কোরবানী হোক মহান আল্লাহ তায়ালার সন্তুষ্টির জন্য।

 

শুধু পশু কোরবানী নয়, কোরবানী হোক সকল অসমতা, হিংসা-বিদ্ধেষের বিরুদ্ধে। জেগে উঠুক মানবতা, পারস্পরিক সম্প্রীতি। ধনী, গরীব নির্বিশেষে সবাই ঈদের আনন্দ ভাগাভাগি করে বর্তমান বিপর্যয় থেকে রক্ষা পেতে আল্লাহ তায়ালার নিকট প্রার্থনা করতে পারি, এ প্রত্যাশা করছি।

 

তিনি আরও বলেন, আমাদের এই ত্যাগ এবং কোরবানীর মাধ্যমে যেন মহান আল্লাহ তায়ালার প্রতি ত্যাগের দৃষ্টান্ত স্থাপিত হয়। এই কামনায় আমি পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশ-বিদেশে অবস্থানরত আমার সকল শুভাকাংখী, শুভানুধ্যায়ী, আমার সহযোদ্ধা, সাংবাদিক ও সুধী মহলসহ সকল পেশাজীবি মানুষের প্রতি জানাচ্ছি অকৃত্রিম ভালোবাসা, শুভেচ্ছা ও ঈদ মোবারক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category