শিরোনাম
মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:০১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বিএনপি নেতা আনোয়ার হোসেন এর ঈদ শুভেচ্ছা

Coder Boss / ৩৯৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৯ জুলাই, ২০২১

দেশ-বিদেশে থাকা সকল রাজনৈতিক সহ-যোদ্ধা, সংযুক্ত আরব আমিরাত বিএনপি, অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীসহ দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি নেতা আনোয়ার হোসেন।

সোমবার (১৯ জুলাই) গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, মুসলমানদের ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল আযহার মাধ্যমে আমাদের সবার মধ্যে আসুক আনন্দ বার্তা। ভোগে নয়, ত্যাগেই প্রকৃত সুখ। ঈদ-উল-আযহা উপলক্ষে প্রতিটি কোরবানী হোক মহান আল্লাহ তায়ালার সন্তুষ্টির জন্য।

 

শুধু পশু কোরবানী নয়, কোরবানী হোক সকল অসমতা, হিংসা-বিদ্ধেষের বিরুদ্ধে। জেগে উঠুক মানবতা, পারস্পরিক সম্প্রীতি। ধনী, গরীব নির্বিশেষে সবাই ঈদের আনন্দ ভাগাভাগি করে বর্তমান বিপর্যয় থেকে রক্ষা পেতে আল্লাহ তায়ালার নিকট প্রার্থনা করতে পারি, এ প্রত্যাশা করছি।

 

তিনি আরও বলেন, আমাদের এই ত্যাগ এবং কোরবানীর মাধ্যমে যেন মহান আল্লাহ তায়ালার প্রতি ত্যাগের দৃষ্টান্ত স্থাপিত হয়। এই কামনায় আমি পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশ-বিদেশে অবস্থানরত আমার সকল শুভাকাংখী, শুভানুধ্যায়ী, আমার সহযোদ্ধা, সাংবাদিক ও সুধী মহলসহ সকল পেশাজীবি মানুষের প্রতি জানাচ্ছি অকৃত্রিম ভালোবাসা, শুভেচ্ছা ও ঈদ মোবারক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন