আজ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : দুপুর ২:০৯

বার : বৃহস্পতিবার

ঋতু : বর্ষাকাল

জগন্নাথপুরে হাজী শাহজাহান মিয়ার উদ্যোগে হাজারো নারী-পুরুষের মাঝে ঈদবস্ত্র বিতরণ

মোঃ রনি মিয়া জগন্নাথপুর প্রতিনিধি ::

জগন্নাথপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও প্রবীন শালিসি ব্যক্তিত্ব হাজী ফিরোজ মিয়ার সুযোগ্য সন্তান মোঃ শাহজাহান ফিরোজ তালুকদারের উদ্যোগে প্রতি বছরের ন্যায় এবারও গরীব ও অসহায় হাজারো নারী- পুরুষের মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকাল ১০ টায় জগন্নাথপুর পৌর শহরের ইকড়ছই নিজ বাসভবন প্রাঙ্গনে স্বাস্থ্যবিধি মেনে শাড়ী ও লুঙ্গি বিতরণ করেন সুনামগঞ্জ জেলা মার্চেন্ট গ্রুপের সহ-সাধারণ সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও মানবাধিকার ব্যক্তিত্ব হাজী শাহজাহান ফিরোজ তালুকদার।
এ সময় উপস্থিত ছিলেন হাজী ফিরোজ মিয়ার সহধর্মিনী মোছাঃ রুকসানা বেগম, হাজী শাহজাহান ফিরোজ তালুকদারের শিশু পুত্র সাদী ও সামী।
অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন জগন্নাথপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও জগন্নাথপুর ডাক বাংলা রোড ব্যবসায়ী সমিতির সেক্রেটারী সাংবাদিক জহিরুল ইসলাম লাল মিয়া,
বিশিষ্ট সমাজ সেবক মির্জা মুহিবুর রহমান, তরুন সমাজ সেবক সৈয়দ জিতু মিয়া, ব্যবসায়ী মোঃ নাঈম রাজা, আলহাজ্ব ফিরোজ এন্টার প্রাইজের ম্যানেজার গোপাল চন্দ্র দাস, ওয়াদুদ চৌধুরী, কদ্দুস আলী, রুকন মিয়া, সংবাদকর্মী মোঃ রনি মিয়া, আশরাফুল রহমান রিয়াদ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category