শিরোনাম
কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি “হৃদয়ে শ্রীমঙ্গল”-র উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১২৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

টাংগাইলে ২৪ ঘন্টায় করোনাক্রান্ত ১৫২, শনাক্তের হার ২৭.৩৪%

Coder Boss / ২০৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১

মোঃ মশিউর রহমান, টাংগাইল জেলা প্রতিনিধিঃ
৩০ জুলাই, ২০২১ ইং তারিখ শুক্রবার ২৪ ঘন্টায় টাংগাইলে করোনাক্রান্ত ০১ জন ও উপসর্গ নিয়ে ০১ জন, এ নিয়ে মাত্র ০২ জনের মৃত্যু ঘটে। জেলায় নতুন করে মাত্র ১৫২ জন করোনাক্রান্ত হয়েছে। ৫৫৬ টি নমুনা পরীক্ষায় মাত্র ১৫২ জনের করোনা শনাক্ত হয়। শনাক্তের হার ২৭.৩৪%।

জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৩ হাজার ৬২১ জন। সুস্থ্য হয়েছে মাত্র ৭৪৬৫ জন, মৃতের সংখ্যা ২১০ জন, চিকিৎসাধীন অবস্থায় রয়েছে ১১৩ জন, টাংগাইল জেনারেল হাসপাতালে ৬২ জন, কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ০৩ জন, মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৪ জন, ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ০৩ জন, নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ০১ জন, সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ জন, গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ০১ জন, ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ০১ জন এবং মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ১৮ জন, এ নিয়ে মোট ১১৩ জন, বর্তমানে বাড়িতে ও আইসোলেশন থেকে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে মাত্র ৫৮৩৩ জন। টাংগাইলের সিভিল সার্জন ডাঃ আবুল ফজল মোঃ শাহাবুদ্দিন এই তথ্যটি নিশ্চিৎ করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন